• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ২৪, ২০১৯, ০৮:৪৪ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ২৪, ২০১৯, ০৮:৪৬ পিএম

এন্ড্রু কিশোরের চিকিৎসা ব্যয় বেড়েছে, খোলা হয়েছে ফান্ড

এন্ড্রু কিশোরের চিকিৎসা ব্যয় বেড়েছে, খোলা হয়েছে ফান্ড
এন্ড্রু কিশোর

বাংলাদেশের প্লেব্যাক সম্রাট খ্যাত গায়ক এন্ড্রু কিশোর বেশ কিছুদিন থেকেই অসুস্থ। তার শরীরে ক্যান্সার ধরা পড়েছে। তিনি চিকিৎসাধীন রয়েছেন সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে।

চিকিৎসার সময় দুই মাস পেরিয়ে গেলেও এখনও তেমন কোনো পরিবর্তন হয়নি তার। চিকিৎসকরা বলছেন, আরও তিন মাসের মতো চিকিৎসা দেওয়া হবে তাকে। আর এই চিকিৎসার জন্য ব্যয় হবে ২ কোটি টাকারও বেশি। 

জানা গেছে, এন্ড্রু কিশোরের শরীরে এই পর্যন্ত ৩টি সাইকেলে ১২টি কেমোথেরাপি সম্পন্ন হয়েছে। আগামী ২৬ নভেম্বর থেকে কেমোথেরাপির পরবর্তী সাইকেল শুরু হবে। আরও ৩টি সাইকেলে ১২টি কেমোথেরাপি দেওয়া লাগবে।

এদিকে চিকিৎসার জন্য এন্ড্রু কিশোরের পরিবার থেকে ইতোমধ্যে ১ কোটি টাকার বেশি খরচ করা হয়েছে। এখনও প্রয়োজন অনেক টাকা। এই মুহূর্তে সহযোগিতা কামনা করেছেন শিল্পী ও তার পরিবার।

প্রায় ৪০ বছর ধরে ১৫ হাজারের বেশি গান গেয়েছেন এন্ড্রু কিশোর। সর্বমোট আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন।

এর আগে, গত ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর যান এন্ড্রু কিশোর। সেখানে তার সঙ্গে রয়েছেন স্ত্রী লিপিকা এন্ড্রু।

এরই মধ্যে প্রবাসীরা তাকে সহযোগিতার জন্য ফান্ড করেছেন। প্রবাসী সানি মনোয়ার ইতোমধ্যে একটি অনলাইন পেজ খুলেছেন। সেখানে অনুদানকারীরা যে কোনও পরিমাণ অর্থ দিয়ে সহযোগিতা করতে পারবেন।  অনুদানের সমস্ত অর্থ সরাসরি সিঙ্গাপুর হাসপাতালে যোগ হচ্ছে।

সূত্র: সময় নিউজ 

 টিএফ