• ঢাকা
  • সোমবার, ২০ জানুয়ারি, ২০২০, ৭ মাঘ ১৪২৬

জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা

মুজিববর্ষ
প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০১৯, ০৮:৪১ এএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ৭, ২০১৯, ০৮:৪১ এএম

বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন মিথিলা-সৃজিত

জাগরণ ডেস্ক 
বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন মিথিলা-সৃজিত
বিয়ের পর সৃজিত-মিথিলা

সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন ভারতের বাংলা সিনেমার প্রখ্যাত পরিচালক সৃজিত মুখার্জি ও বাংলাদেশের ছোট পর্দার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা।

শুক্রবার (০৬ ডিসেম্বের) স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় সৃজিতের দক্ষিণ কলকাতার লেক গার্ডেনসের বাড়িতে স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্টে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়ের পর ফ্লাটের নিচে সাংবাদিকদের সঙ্গে দেখা করেন সৃজিত মুখার্জি। 

এ সময় সৃজিত বলেন, যেহেতু খুব সাদামাটাভাবে পরিবারের কয়েকজনকে নিয়ে এই অনুষ্ঠানটা হয়েছে, সেজন্য কাউকে আমরা উপরে অ্যালাউ করিনি। আগামী বছরের ২২ ফেব্রুয়ারি আনুষ্ঠানিকভাবে কলকাতায় বিয়ে হবে।

তবে হাতে অনেক কাজ থাকায় বাংলাদেশে যাওয়ার বিষয়ে এখনো কোনো পরিকল্পনা করা হয়নি বলেও জানান তিনি।

সামাজিক মাধ্যমে ছড়ি পড়া ছবিতে দেখা যায়, লাল জামদানি শাড়িতে বউ সেজেছেন মিথিলা। আর কালো পায়জামা ও পাঞ্জাবি, তার উপরে লাল জহরকোট পরেছেন সৃজিত।

মিথিলা-সৃজিতের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল অনেকদিন ধরেই। তবে দু’জন সম্পর্কটাকে বরাবরই বন্ধুত্ব বলে দাবি করে আসছিলেন। এবার সব জল্পনার অবসান ঘটিয়ে বিয়ে করলেন তারা। 

বন্ধুদের একটি অনুষ্ঠানে মিথিলা ও সৃজিতের প্রথম দেখা হয়। এরপর থেকে তারা নিয়মিত ফেসবুকের মাধ্যমে যোগাযোগ রাখতে শুরু করেন। সেখান থেকেই তৈরি হয় তাদের ঘনিষ্ঠতা। সৃজিতের প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে অর্ণবের একটি মিউজিক ভিডিওর শুটিংয়ের জন্য কলকাতাও গিয়েছেন মিথিলা।

২০০৬ সালের ৩ আগস্ট ভালোবেসে সংগীতশিল্পী তাহসানকে বিয়ে করেন মিথিলা। তাদের সংসারে একমাত্র কন্যা আইরা তেহরীম খান। তবে দু’জনের বনিবনা না হওয়ায় ২০১৭ সালের মাঝামাঝি সময়ে বিচ্ছেদে যান তাহসান-মিথিলা।

বিএস 
 

আরও পড়ুন