• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০১৯, ০৫:৪৮ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ১২, ২০১৯, ০৫:৪৯ পিএম

বিগবস থেকে আউট সালমান, ইন ফারাহ খান!

বিগবস থেকে আউট সালমান, ইন ফারাহ খান!
বিগবস এর সঞ্চালনা সালমান খান

বিগবস হাউসের সঞ্চালনা থেকে সরে দাঁড়াচ্ছেন সালমান খান? তার জায়গায় আসতে চলেছে নতুন মুখ? বলিউড পাড়ায় কয়েক দিন ধরে প্রায় প্রত্যেকের মুখে এখন একটাই প্রশ্ন। কিন্তু যাকে ছাড়া বিগবস ভাবাই যায় না, সেই সল্লু মিয়া হঠাৎ করে এমনটা করতেই বা যাবেন কেন?

বিশেষ সূত্র বলছে, বেশ কিছুদিন ধরেই প্রতিযোগীদের ব্যবহারে বেশ বিরক্ত সালমান। বারবার বারণ করা সত্ত্বেও ভাইজানের কথা খুব একটা নাকি পাত্তা দিচ্ছেন না তারা। গালাগালি, কদর্য ব্যবহারের ট্রেন্ড জারি রয়েছে এখনও।

সম্প্রতি এক দৈনিককে দেয়া সাক্ষাৎকারে সল্লু ভাই বলেন, আমার হৃদয়ের একটা অংশ বলছে, বিগবস থেকে সরে আসতে। আর এক অংশ বলছে থাকতে।

শোনা যাচ্ছে, সালমানের পরিবারও নাকি চাইছেন না ভাইজান আর বিগবসে সঞ্চালনার কাজ চালিয়ে যান। যদিও বাবা সেলিম খানকে এ ব্যাপারে প্রশ্ন করা হলে তিনি বলেন, শো ছাড়ার ব্যাপারে আমরা ওকে কোনও মতামত দিইনি। ওর যেটা ঠিক মনে হবে, সেটাই করবে।

সে ক্ষেত্রে নতুন সঞ্চালকের ভূমিকায় কে আসতে পারেন? শোনা যাচ্ছে নতুন দায়িত্ব নেবেন পরিচালক ফারাহ খান। পরের বছর জানুয়ারি থেকেই নাকি নতুন দায়িত্ব পেতে পারেন তিনি। যদিও গোটা ঘটনা নিয়েই এখনও পর্যন্ত অনুষ্ঠানের প্রযোজক সংস্থা, সালমান অথবা ফারাহ কেউই কোনও মন্তব্য করেননি।

এসএমএম

আরও পড়ুন