• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: ডিসেম্বর ১৬, ২০১৯, ০৬:০০ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ১৬, ২০১৯, ০৬:০০ পিএম

দীপিকার পছন্দের ক্রিকেটার কে?

দীপিকার পছন্দের ক্রিকেটার কে?

কিংবদন্তি শচীন টেন্ডুলকার বা সাবেক ভারতীয় অধিনায়ক সৌরভ গাঙ্গুলী নয়। সীমিত ওভারের ক্রিকেটে টিম ইন্ডিয়ার বিশ্বকাপজয়ী কাপ্তান মহেন্দ্র সিং ধোনি কিংবা হালের ক্রেজ বিরাট কোহলি নয়।

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের পছন্দ অন্য এক লিজেন্ড। সম্প্রতি তার কাছে পছন্দের সর্বকালের সেরা ভারতীয় ক্রিকেটারের নাম জানতে চাওয়া হয়। জবাবে এই চার ক্রিকেটারকে বাদ দিয়ে রাহুল দ্রাবিড়ের কথা বলেন তিনি।

কিংবদন্তি কপিল দেবের ১৯৮৩ সালে বিশ্বকাপ জয় নিয়ে তৈরি হয়েছে সিনেমা। কপিলের চরিত্রে রণবীর কাপুর এবং তার স্ত্রী রোমি দেবের চরিত্রে অভিনয় করেছেন দীপিকা।

ক্রিকেট নিয়ে এক আড্ডায় নিজের চোখে সর্বকালের সেরা ক্রিকেটার হিসেবে দ্রাবিড়কে সবার ওপরে রেখেছেন অভিনেত্রী। তিনি বলেন, আমি ছোটবেলা থেকে দ্য ওয়ালের খুব বড় ভক্ত। স্যার আমার কাছে অনুপ্রেরণার ভাণ্ডার।

২০০৭ বিশ্বকাপে ভারতের হয়ে অধিনায়কত্ব করেন দ্রাবিড়। দেশটির অন্যতম সফল ক্রিকেটার তিনি। টেস্ট ও ওয়ানডে ফরম্যাটে তার ঝুলিতে রয়েছে ১০ হাজারের ওপর রান। ডানহাতি ব্যাটারের ধ্রুপদী ব্যাটিংয়ের প্রেমে পড়েননি এমন ক্রিকেটভক্ত খুঁজে পাওয়া মুশকিল।

সুযোগ পেলেই রণবীরের সঙ্গে ক্রিকেট খেলা দেখেন দীপিকা। তিনি বলেন, সময় পেলে তার সঙ্গে ম্যাচ দেখতে বসে যাই। সবাই জানে সে দারুণ ফুটবলভক্ত। কিন্তু ক্রিকেটটাও বড় ভালোবাসে ও। ক্রিকেটের বড় ম্যাচ হলে আমরা সবসময় আপডেট রাখি।


টিএফ