• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২০, ০৩:৩৫ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২৭, ২০২০, ০৩:৩৫ পিএম

শুরু হচ্ছে ‘ম্যাজিক বাউলিয়ানা’র স্টুডিও রাউন্ড পর্ব

শুরু হচ্ছে ‘ম্যাজিক বাউলিয়ানা’র স্টুডিও রাউন্ড পর্ব
তিন বিচারক চন্দনা মজুমদার, শফি মণ্ডল এবং ড. নাশিদ কামাল ● সংবাদ বিজ্ঞপ্তি

শুরু হচ্ছে ফোক রিয়ালিটি শো ‘ম্যাজিক বাউলিয়ানা’র তৃতীয় আসর’ রাউন্ড পর্ব। বাংলার বাউল গান দিয়ে বিশ্ব মাতাতে সান ফাউন্ডেশনের এই উদ্যোগের পৃষ্ঠপোষক স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড আর আয়োজনে মাছরাঙা টেলিভিশন।

যাত্রা শুরু করার পর থেকেই সান ফাউন্ডেশন লোকসঙ্গীতের প্রচার এবং প্রসারে কাজ করে চলছে। 

ভবিষ্যত প্রজন্মের জন্য যথাযথ আর্কাইভ তৈরির পাশাপাশি শিল্পীদের পাশে দাঁড়ানোর জন্য, তাদের সঠিক মূল্যায়ন, গানের রাইটস ও রয়ালিটি যথাযথভাবে নিশ্চিত করার জন্য কাজ করে যাচ্ছে। 

ম্যাজিক বাউলিয়ানা-২০১৯ এ রেজিস্ট্রেশন করেছিলেন সারাদেশের ৪২ হাজারেরও বেশি প্রতিযোগী। সেখান থেকে সারাদেশে অডিশন ও সিলেকশনের মাধ্যমে স্টুডিও রাউন্ডে এসেছেন সেরা ২৬ জন। তাদের গান শুনে বিচারকার্য পরিচালনা করবেন চন্দনা মজুমদার, শফি মণ্ডল এবং ড. নাশিদ কামাল।

বাউল গানের এই আয়োজনের স্টুডিও সব পর্ব মাছরাঙা টেলিভিশনের পর্দায় প্রতি বৃহস্পতি, শুক্র ও শনিবার সন্ধ্যা ৭ টা ৩০ দেখানো হবে। 

রিয়েলিটি শোতে বিজয়ী তিন প্রতিযোগী দেশ ও বিদেশের লোকসঙ্গীত শিল্পীদের সাথে গান গাইবেন সান ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট-এর মঞ্চে।

ম্যাজিক বাউলিয়ানা সম্পর্কে আরও জানতে ভিজিট করুন ম্যাজিক বাউলিয়ানা-এর ওয়েবসাইট (www.magicbauliana.com.bd), ফেসবুক পেজ(www.facebook.com/magic.bauliana) অথবা ফোন করুন টোল ফ্রি নম্বর ০৮০০০৮৮৮০০০। 

ম্যাজিক বাউলিয়ানার ইউটিউব পেজে আপলোড করা হয় প্রতিটি পর্ব, দেখে নিতে পারবেন যে কোনও সময়।

এসএমএম