• ঢাকা
  • সোমবার, ২৫ মে, ২০২০, ১১ জ্যৈষ্ঠ ১৪২৭
প্রকাশিত: মে ৯, ২০২০, ০৯:২২ পিএম
সর্বশেষ আপডেট : মে ৯, ২০২০, ০৯:২২ পিএম

করোনা নিয়েই শয্যাশঙ্গীর সাথে পার্টি-লং ড্রাইভে ম্যাডোনা

বিনোদন ডেস্ক
করোনা নিয়েই শয্যাশঙ্গীর সাথে পার্টি-লং ড্রাইভে ম্যাডোনা

৬১ বছর বয়সেও যেন যৌবনের কোনও কমতি নেই তার মাঝে। তাই করোনাভাইরাস (কোভিড-১৯) কে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে লং ড্রাইভ, পার্টি সবকিছুই করে বেড়াচ্ছেন পপ সম্রাজ্ঞী ম্যাডোনা।

করোনা পজেটিভ আসার পরও তার বন্ধু ও শয্যাশঙ্গী ক্লেইনকে নিয়ে নিয়ে আমোদে মেতে আছেন এই পপ সম্রাজ্ঞী।

সামাজিক দূরত্ব শিকেয় তুলে তিনি জাপটে জড়িয়ে ধরেছিলেন ক্লেইনকে। ক্লেইনের জন্মদিনের পার্টিতে দাড়িয়েছিলেন গা ঘেঁষেও, যদিও পার্টির বাকি অতিথিরা নাকি উপস্থিত ছিলেন জুম-এ।

যদিও তার ম্যানেজার মিশেল এল রুইজ একটি ভিডিও শেয়ার করে জানিয়েছেন, ম্যাডোনা নিজের বাড়িতে ছিলেন। সেখানেই এই পার্টি অনুষ্ঠিত হয়। আর সেখানে অতিথি ছিলেন মাত্র ৫ জন। আর অতিথিরা সবাই এর আগে একমাস করে কোয়ারেন্টাইনে ছিলেন। তারা সবাই সামাজিক দূরত্ব মেনে মুখে মাস্ক পরিধান করেই পার্টিতে অংশ নেয়। এভাবে ভুয়ো খবর রটিয়ে ম্যাডোনা আর তার সন্তানদের ক্ষতি করছেন আসলে সবাই।

অন্যদিকে গেল সাপ্তাহেই ম্যাডোনা জানান তিনি লং ড্রাইভে বেরিয়েছিলেন। কারণ তার শরীরে নাকি অ্যান্টিবডি আছে। তাই এইসব লকডাউন বা বিধিনিষেধ অসার ও অযৌক্তিক।

এর আগে, ম্যাডেনা বলেছিলেন, ‘‘আপনি কতটা ধনী, বিখ্যাত, মজাদার, স্মার্ট, কোথায় থাকেন, কত বয়স, কোনও বিশেষ ক্ষমতা আছে কিনা আপনার— সেসব নিয়ে বিন্দুমাত্র মাথাব্যথা নেই করোনার। সবাই এর চোখে সমান।” এই মন্ত্যবের পরেই তিনি ভাইরাল এবং ট্রোল হন। গত মাসে করোনার কারণেই তার শো বাতিল করেছিলেন পপ সম্রাজ্ঞী।

এসএমএম