• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২০, ০৭:৫৪ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১২, ২০২০, ০৭:৫৪ পিএম

অবশেষে প্রভাসের সীতা হচ্ছেন কিয়ারা আদভানি!

অবশেষে প্রভাসের সীতা হচ্ছেন কিয়ারা আদভানি!

অবশেষে রাম খুঁজে পেলেন তার সীতাকে। ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’ ছবিতে রাম হিসেবে পর্দায় আসছেন ‘বাহুবলি’খ্যাত প্রভাস। কিন্তু কে সীতা হবেন তা নিয়ে ছিলো অনেক জল্পনা-কল্পনা। কিন্তু শেষ পর্যন্ত রামরূপী প্রভাস খুঁজে পেলেন তার সীতা কিয়ারা আদভানিকে। হুম, সীতা চরিত্রে রূপদানের জন্য চুড়ান্ত হলেন বলিউডের গ্ল্যামারাস নায়িকা কিয়ারা আদভানি। আর সাইফ আলী খান হতে যাচ্ছেন লঙ্কাপতি রাবণ। 

নির্মাতাসূত্রে জানা গেছে, পৌরাণিক এই ছবির দুষ্টু, নিষ্ঠুর ও ভয়ংকর খলনায়ক হিসেবে আসছেন নবাবপুত্র সাইফ। কিছুদিন ধরেই ‘আদিপুরুষ’ ছবিতে সীতার চরিত্রে অভিনয়ের কথা শোনা যাচ্ছিলো বলিউড তারকা দীপিকা পাড়ুকোনের নাম।আবার দক্ষিণী তারকা কীর্তি সুরেশের নামও শোনা গিয়েছে বেশ জোরোসোরে। তবে সবাইকে হটিয়ে শেষ হাসি হাসলেন কিয়ারা।


‘আদিপুরুষ’ ছবিটি মুক্তি পাবে ২০২২ সালে। তামিল, তেলেগু, মালয়ালম, কন্নড়, হিন্দিসহ আরও কয়েকটি ভাষায় মুক্তি পাবে বিশাল বাজেটের এই ছবি। ২০২১ সালে ছবির শুটিং শুরু হবে। চলতি বছরের বাকিটা সময় চলে যাবে অভিনয়শিল্পীদের চরিত্রের জন্য প্রস্তুত করতে।

ছবিতে কেন্দ্রীয় চরিত্র রামের ভূমিকায় অভিনয়ের জন্য প্রভাস হাঁকিয়েছেন ১০০ কোটি রুপি। পারিশ্রমিক হিসেবে দক্ষিণ ভারতে এ অঙ্কটি সর্বোচ্চ। এই ১০০ কোটির মধ্যে নিজের সম্মানী বাবদ ৭০ কোটি এবং ডাবিংয়ের জন্য ৩০ কোটি। এভাবে রেকর্ডের শীর্ষে উঠে গেলেন প্রভাস। অন্যদিকে কিয়ারার পারিশ্রমিকও কম নয়। যদিও সেই অঙ্কটি এখনো নিশ্চিতভাবে জানা যায়নি। 


উল্লেখ্য, ‘কবির সিং’ ছবির সাফল্যের পর বলিউড তারকা কিয়ারা আদভানির চাহিদা তুঙ্গে। তাঁর ‘গুড নিউজ’ ছবিটিও হিট হয়েছে। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ‘এমএস ধোনি’ ছবিতেও তাঁকে ভালো লেগেছে সিনেমাপ্রেমীদের। তারপর থেকে নির্মাতাদের পছন্দের তালিকার ওপরের দিকে চলে এসেছেন কিয়ারা। শিগগিরই কার্তিক আরিয়ানের সঙ্গে তাঁকে দেখা যাবে ‘ভুল ভুলাইয়া টু’ ছবিতে।

জাগরণ/এমইউ

আরও পড়ুন