• ঢাকা
  • রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০, ৫ আশ্বিন ১৪২৭
প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২০, ০৭:২১ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৫, ২০২০, ০৭:২১ পিএম

‘সরি সারা এবং সরি রাকুল’ বললেন সামান্থা

বিনোদন ডেস্ক
‘সরি সারা এবং সরি রাকুল’ বললেন সামান্থা

সুশান্ত মৃত্যু মামলায় মাদককাণ্ডে এরইমধ্যে গ্রেপ্তার হয়ে হাজতবাস করছেন সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী। রিয়ার বয়ানের ভিত্তিতে মাদককাণ্ডে বলিউডের অনেক তারকার নাম আসছে, এমন প্রতিবেদন প্রকাশ হয়েছে ভারতীয় গণমাধমে। তবে মাদককাণ্ডে জড়িত থাকার জেরে বলিউড তারকাদের কোনও তালিকা তৈরি হয়নি বলে জানায় ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো।


এনসিবির জেরায় প্রায় ১৫ জন বলিউড তারকার নাম নিয়েছেন রিয়া চক্রবর্তী, যারা নিয়মিত নিষিদ্ধ মাদক সেবন করেন। এই খবর সামনে এসেছে শুক্রবার। পরের দিন, টাইমস নাওয়ের এক প্রতিবেদনে দাবি করা হয় এই তালিকায় নাম রয়েছে সারা আলি খান, রাকুল প্রীত সিং, সিমন খাম্বাটার।

যদিও রবিবার সেই দাবি অস্বীকার করে এনসিবি। তাদের তরফে বলা হয়, আপাতত মাদককাণ্ডে জড়িত থাকার জন্য বলিউড তারকাদের নামের কোনও তালিকা তৈরি করেনি কেন্দ্রীয় সংস্থা।

এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে ভারতীয় গণমাধ্যমে বলেন, ‘আপাতত মাদক পাচারকারীদের গ্রেফতারির উপরই জোর দিচ্ছে এনসিবি। এই মামলায় এখনও অবধি আমাদের রাডারে কোনও বলিউড তারকা নেই, এই ধরণের কোনও তালিকা এনসিবি তৈরি করেনি।’

এরপরই অভিনেত্রী সামান্থা আক্কেনেনি সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘সরি সারা এবং সরি রাকুল’ ক্যাম্পেইনে যোগ দেন। সর্বভারতীয় চ্যানেলের তরফে সারা ও রাকুলের নাম মাদককাণ্ডে সামনে আসবার পর সোশ্যাল মিডিয়ায় ব্যাপক রোষের মুখে পড়েন এই দুই বলি নায়িকা। যদিও রবিবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর তরফে এই খবর অস্বীকার করা হলে নেটিজেনরা কিছু হলেও আফসোস করছেন।

সারা ও রাকুলের নাম এই মামলায় উঠে আসেনি এই সংক্রান্ত খবরের স্ক্রিনশট নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে, ‘স্যরি সারা এবং স্যরি রাকুল’ লেখেন অভিনেত্রী সামান্থা আক্কিনেনি।

যদিও নিজেদের প্রতিবেদনে অটল রয়েছে টাইমস নাও, আজকেও এই সংবাদমাধ্যমের দাবি সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে জড়িত মাদককাণ্ডে শীঘ্রই এনসিবি সমন পাঠাবে সারা, রাকুল এবং ফ্যাশন ডিজাইনার সিমন খাম্বাটাকে।

জাগরণ/এমইউ