• ঢাকা
  • রবিবার, ২৫ অক্টোবর, ২০২০, ৯ কার্তিক ১৪২৭
প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২০, ১০:২৯ এএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২১, ২০২০, ১০:৩১ এএম

পপিকে পেয়ে শিপনের স্বপ্ন পূরণ

জাগরণ ডেস্ক
পপিকে পেয়ে শিপনের স্বপ্ন পূরণ

ইমপ্রেস টেলিফিল্মের নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে ইতিমধ্যেই শুটিং শুরু করেছেন ‘কুলি’ সিনেমাখ্যাত চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি। মাসুমা তানির পরিচালনায় নতুন এই ছবির নাম ‘ভালোবাসার প্রজাপতি’। শুটিং হচ্ছে রাজধানীর উত্তরার একটি শুটিং স্পটে।

‘ভালোবাসার প্রজাপতি’ ছবিতে পপির বিপরীতে প্রথমবার অভিনয় করছেন শিপন মিত্র। পপির বিপরীতে আরো আছেন সিনেমাটির নির্মাতা রাজু আলীম। সিনেমায় পপি অভিনয় করছেন পূর্বা চরিত্রে, শিপন অভিনয় করছেন গৌরব চরিত্রে এবং রাজু আলীম অভিনয় করছেন সৌরভ চরিত্রে। জানা যায় এটি একটি রোমান্টিক গল্পের সিনেমা।

এদিকে, চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত নায়িকা পপির অভিনয়ে মুগ্ধ হয়েছে অনেক দর্শক। অনেকের মতো, চিত্রনায়ক শিপন মিত্রের স্বপ্নের নায়িকাও পপি। তার সিনেমা দেখে মুগ্ধ হয়েছেন এই নায়ক। মনে মনে বাসনা ছিল সুযোগ পেলে পপির বিপরীতে অভিনয় করার। এবার সেই স্বপ্ন পূরণ হচ্ছে শিপনের।

এ প্রসঙ্গে উচ্ছ্বাস প্রকাশ করে শিপন বলেন, সিনেমায় কাজ করার আগে থেকেই আমি পপি আপার কাজের ভক্ত। মনে মনে ইচ্ছে ছিল পপি আপার সঙ্গে কাজ করার। এবার সেই স্বপ্ন পূরণ হয়েছে। আশা করছি, দারুণ একটি কাজ উপহার দিতে পারবো।

জাগরণ/এমআর