• ঢাকা
  • রবিবার, ২৫ অক্টোবর, ২০২০, ৯ কার্তিক ১৪২৭
প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২০, ০৭:৪১ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২১, ২০২০, ০৭:৪৬ পিএম

পুরুষ হাল্কের পরিবর্তে এবার আসছে ‘শি হাল্ক’

বিনোদন ডেস্ক
পুরুষ হাল্কের পরিবর্তে এবার আসছে ‘শি হাল্ক’

সুপারহিরো ‘হাল্ক’ বিশ্বজুড়ে ব্যাপক জনপ্রিয় ও পরিচিত। মার্ভেল কমিকসের সুপারহিরো ‘হাল্ক’ এবার আসছে নারী চরিত্রে। ডিজনি প্লাসের নতুন গল্পে পুরুষ হাল্কের পরিবর্তে আসছেন এক নারী, ‘শি হাল্ক’। 

ডিজনি প্লাসের ‘শি হাল্ক’ সিরিজের মূল চরিত্রে কানাডিয়ান অভিনেত্রী টাটিয়ানা ম্যাসলানি অভিনয় করতে যাচ্ছেন।হলিউডভিত্তিক সংবাদমাধ্যম ভ্যারাইটি এই তথ্য জানায়। যদিও ভ্যারাইটির এই তথ্য সম্পর্কে ম্যাসলানি কিংবা ডিজনি কোনো পক্ষই তাৎক্ষণিক কোন মন্তব্য করেনি। ‘শি হাল্ক’র মূল চরিত্রে রূপদানকারী ম্যাসলানিকে সম্প্রতি দেখা গেছে এইচবিও ড্রামা ‘পেরি ম্যাসন’-এ। তার অভিনীত সবশেষ সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘পিঙ্ক ওয়াল’, ‘স্ট্রংগার’ ও ‘ডেসট্রয়ার’।

‘শি হাল্ক’ সিরিজটির কেন্দ্রীয় চরিত্রে থাকছেন জেনিফার ওয়াল্টার নামে এক আইনজীবী (ম্যাসলানি)। 

তিনি মূল হাল্ক ব্রুস ব্যানারের বোন। ব্রুসের রক্ত শরীরে গ্রহণের মাধ্যমে জেনিফারের মধ্যেও হাল্কের ক্ষমতা প্রকাশ পায়। তবে ব্রুসের মতো নয়। জেনিফারের মধ্যে হাল্কের প্রকাশ ঘটার পরও তার ব্যক্তিত্ব, বুদ্ধিমত্বা ও আবেগের ওপর প্রায় সম্পূর্ণ নিয়ন্ত্রণ থাকবে। বিবিসি আমেরিকার জনপ্রিয় সিরিজ ‘অরফান ব্ল্যাক’র জন্য ম্যাসলানি সর্বাধিক পরিচিত। 

২০১৩ থেকে ২০১৭ পর্যন্ত সিরিজটি চলেছি। এর মধ্যে ম্যাসলানি তিনবার এমি এবং একবার গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডের জন্য মনোনয়ন পান। ২০১৬ সালে ড্রামা সিরিজের সেরা অভিনেত্রী হিসেবে এমি অ্যাওয়ার্ড লাভ করেন তিনি।

জাগরণ/এমইউ

আরও পড়ুন