• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০, ১২ কার্তিক ১৪২৭
প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২০, ১০:১৯ এএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৪, ২০২০, ১০:১৯ এএম

মাহির সঙ্গে রোমান্স করতে মালদ্বীপ যাচ্ছেন শাকিব! 

জাগরণ ডেস্ক
মাহির সঙ্গে রোমান্স করতে মালদ্বীপ যাচ্ছেন শাকিব! 

দেশে মাসজুড়ে চলছে ‘নবাব এলএলবি’র শুটিং। তা চলবে আরো চার দিন। এরপর রোমান্টিক দৃশ্যে অভিনয় করতে নবাব শাকিব খান মাহিয়া মাহিকে নিয়ে উড়াল দেবেন মালদ্বীপে! এমনটাই জানিয়েছেন ছবির নির্মাতা অনন্য মামুন।

এ প্রসঙ্গে নির্মাতা মামুন বলেন, ‘চলতি মাসের শুরুতেই আমরা শুট শুরু করেছি। রোদ-বৃষ্টি কোনো কিছুই আমাদের বাধা হয়ে দাঁড়াতে পারেনি। আগামী সপ্তাহে আমরা ছবির সিকোয়েন্সের শুটিং শেষ করব। পরের সপ্তাহে শাকিব-মাহিকে নিয়ে মালদ্বীপে যাচ্ছি। সেখানে তারা দুটি রোমান্টিক গানের দৃশ্যে অভিনয় করবেন। 

এ ছবির মধ্য দিয়ে সাত বছর পর জুটি বাঁধলেন শাকিব খান ও মাহি। এর আগে জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে ২০১৩ সালে ‘ভালোবাসা আজকাল’ চলচ্চিত্রে অভিনয় করেছিলেন দেশের এই জনপ্রিয় দুই অভিনয়শিল্পী। 

উল্লেখ্য, গত মার্চে ঘোষণা হয়েছিল অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’ ছবির। ২৮ মার্চ থেকে শুটিং শুরুর কথা ছিল। কিন্তু করোনার কারণে স্থগিত হয়ে যায় কাজ। আগস্টের ৩০ তারিখ থেকে চালু হয় এর ক্যামেরা। প্রথম সপ্তাহে কাজে যোগ দেন মাহি ও স্পর্শিয়া। ১০ তারিখে ক্যামেরার সামনে দাঁড়ান শাকিব খান। ‘নবাব এলএলবি’তে শাকিব খান একজন আইনজীবীর চরিত্রে অভিনয় করছেন। মাহি আইনজীবীর সহকারী।

জাগরণ/এমআর