• ঢাকা
  • সোমবার, ২৬ অক্টোবর, ২০২০, ১১ কার্তিক ১৪২৭
প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২০, ০১:০২ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৭, ২০২০, ০১:০২ পিএম

হবু বরের সঙ্গে দুবাইয়ে নুসরাত ফারিয়া

জাগরণ ডেস্ক
হবু বরের সঙ্গে দুবাইয়ে নুসরাত ফারিয়া

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া মাজহার দীর্ঘ সাত বছরের প্রেম শেষে গেল মার্চে বাগদান সেরেছেন। প্রেমিক রনি রিয়াদ রশিদের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেনে আগামী ডিসেম্বরের শেষের দিকে। এসব পুরোনো খবর। তবে নতুন খবর হলো করোনার এই পরিস্থিতিতে গত শুক্রবার (২৫ সেপ্টেম্বর) ফারিয়ার ইনস্টাগ্রামে চোখ পড়তেই দেখা যায় দারুন কিছু ছবি। যাতে দেখা যায় বিমানে করে কোথায় যেনো যাচ্ছেন এ নায়িকা। যার একটি ছবিতে আছেন হবু বর রশিদও। 

খোঁজ নিয়ে জানা গেছে, হবু বরের সঙ্গে দুবাই ঘুরছেন ফারিয়া। সেইখানে ফাইভ পাম জুমেইরাহ হোটেল অ্যান্ড রিসোর্টে উঠেছেন এই নায়িকা। এ রিসোর্টটি দুবাইয়ের সবচেয়ে বড় আর বিলাসবহুল রিসোর্টের একটি। জীবনযাপনের সব অত্যাধুনিক ব্যবস্থা রয়েছে এতে। ৪৭০টি ঘর, পাঁচটি সুইমিং পুলসহ নানা কিছুর আয়োজন রয়েছে এতে। 

২০১৩ সালের ২১ মার্চ একটি অনুষ্ঠানে গিয়ে রনি রিয়াদ রশিদের সঙ্গে প্রথম দেখা হয় ফারিয়ার। ফারিয়া আর রনি দুজনেরই ‘কমন’ এক বন্ধুর মাধ্যমে আলাপ হয় তাঁদের। ফারিয়া তখনো নায়িকা হননি। পড়াশোনার পাশাপাশি উপস্থাপনা করতেন। এরপর দীর্ঘ সাত বছর সময় নিয়ে সম্পর্কের ভিত পোক্ত করেন। দেখেন অনেক চড়াই-উতরাই। অবশেষে নিজেরা মানসিকভাবে প্রস্তুত হয়ে বিয়ের সিদ্ধান্ত নেন।

উল্লেখ্য, দুই বাংলার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া ১৯৯৩ সালের ৮ সেপ্টেম্বর চট্টগ্রামে জন্মগ্রহণ করেন।

জাগরণ/এমআর