• ঢাকা
  • বুধবার, ২১ অক্টোবর, ২০২০, ৫ কার্তিক ১৪২৭
প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২০, ০৫:৪৩ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৯, ২০২০, ০৫:৪৩ পিএম

বঙ্গবন্ধুকে নিয়ে মিউজিক ভিডিও প্রকাশ কাল 

বিনোদন ডেস্ক
বঙ্গবন্ধুকে নিয়ে মিউজিক ভিডিও প্রকাশ কাল 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানকে নিয়ে নির্মিত মিউজিক ভিডিও আগামীকাল প্রকাশ হতে যাচ্ছে। ‘বঙ্গবন্ধু - আমি ভুলিনি তোমায়’ শিরোনামে  এই মিউজিক ভিডিওটির গীতিকার, সুরকার ও কণ্ঠশিল্পী মো. আব্দুল আজিজ। সঙ্গীত পরিচালনা করেছেন জাহিদ বাশার পঙ্কজ।

বুধবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টায় ঢাকার উত্তরায় প্যান ডি এশিয়া রেস্টুরেন্ট এন্ড কনভেনশন হলে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে NEEDS24.TV ইউটিউব চ্যানেলের মাধ্যমে মিউজিক ভিডিওটি প্রকাশ করা হবে। একইসঙ্গে NEEDS24.TV চ্যানেলের লোগো উন্মোচিত হবে।

‘বঙ্গবন্ধু কোনো দলের নয়; দেশের নেতা, জাতির নেতা, বাংলাদেশের জনগণের অভিভাবক। জাতীয় থেকে আন্তর্জাতিক পরিমণ্ডলে এমন নেতা ও বলিষ্ঠ নেতৃত্ব খুঁজে পাওয়া খুবই কঠিন।’- এই চিরন্তন বাস্তবতাকে হৃদয়ে লালন করেই এই মিউজিক ভিডিও নির্মিত হয়েছে। 

মিউজিক ভিডিও প্রকাশ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ মহিলা আওয়ামি লীগের সভাপতি সাফিয়া খাতুন। প্রধান বক্তা হিসেবে থাকবেন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন হা-মীম গ্রুপের ডিরেক্টর (দৈনিক সমকাল ও চ্যালেন ২৪) আবুল কালাম আজাদ, বিশিষ্ট কলামিস্ট ও জনকণ্ঠের সাবেক নির্বাহী সম্পাদক মনজুর শামস, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব মাহমুদ সাজ্জাদসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।  

এসইউ