• ঢাকা
  • বুধবার, ২৮ অক্টোবর, ২০২০, ১৩ কার্তিক ১৪২৭
প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২০, ০৯:৫৯ এএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৪, ২০২০, ১০:০০ এএম

শমী কায়সারের বিয়ে নিয়ে এবার ফেসবুকে নাজমুল

বিনোদন ডেস্ক
শমী কায়সারের বিয়ে নিয়ে এবার ফেসবুকে নাজমুল

সাম্প্রতি আবারো বিয়ে করে তৃতীয়বারের মতো সংসার জীবন শুরু করলেন এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী শমী কায়সার। জমকালো সেই বিয়ের অনুষ্ঠানের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলে এ নিয়ে তোলপাড় শুরু হয়। শুভকামনা ও অভিনন্দনের মাঝেও শমীর এই তৃতীয় বিয়ে নিয়ে সমালোচনায় মেতে ওঠেনবেশ কিছু নেটিজেন।বিষয়টি কোনভাবে মানতে পারেননি ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম।

মঙ্গলবার (১৩ অক্টোবর) শমী কায়সারকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন সিদ্দিকী নাজমুল আলম। পাঠকদের জন্য সেই ফেসবুক পোস্টটি হুবহু নিচে তুলে ধরা হলো-

‘সোজা কথা বলি। যে সব পুরুষেরা শমী কায়সারকে মনে মনে পাবার কামনায় জ্বলতো তারা তাদের কামনা থেকে ছিটকে পড়ে এখন শমী কায়সারের বিয়ের সমালোচনা করছে। এবং যেসব নারীরা টাকা পয়সার প্রতি লোভী তারা শমী কায়সারের নতুন বরকে দেখে হিংসায় জ্বলে পুড়ে ছারখার হচ্ছে। এই ধনাঢ্য ব্যবসায়ীর সম্পদের হিসাব কষে তারাও এই বিয়ের সমালোচনা করছে। আমার পক্ষ থেকে শমী কায়সার দম্পতিকে অভিনন্দন। উনারা হ্যাপি থাকলে আমাদের সমস্যা কী?
# দ্যা হার্ট ইজ ফরমড ফর লাভ……’

আরো পড়ুন: তৃতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন শমী কায়সার

উল্লেখ্য, জনপ্রিয় অভিনেত্রী শমী কায়সার পারিবারিকভাবে গত ২৭ সেপ্টেম্বর বিয়ে করেছেন। তার স্বামী নাম রেজা আমিন। তিনি পেশায় একজন ব্যবসায়ী। শমী এর আগে দুই বার বিয়ের পিঁড়িতে বসেন। ১৯৯৯ সালে ভারতীয় নাগরিক ব্যবসায়ী অর্নব ব্যানার্জী রিঙ্গোকে বিয়ে করেন শমী। পরে  দুই বছর পর তাদের বিচ্ছেদ ঘটে। পরবর্তীতে তিনি ২০০৮ সালের ২৪ জুলাই ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির শিক্ষক মোহাম্মদ আরাফাতকে বিয়ে করেন। পরে বিবাহ বিচ্ছেদ হয়। 

জাগরণ/এমআর