• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২০, ০২:৪২ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৮, ২০২০, ০২:৪২ পিএম

মাহির পিঠে গোপন বার্তা নিয়ে তোলপাড়

মাহির পিঠে গোপন বার্তা নিয়ে তোলপাড়

ঢাকাই সিনেমার ‘অগ্নিকন্যা’ খ্যাত অভিনেত্রী মাহিয়া মাহি। সম্প্রতি পাসপোর্টজনিত সমস্যায় চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে মালদ্বীপ যাওয়া হলো না মাহির। তাই বলে মন খারাপ করে বসে নেই এই নায়িকা। নিজের পিঠে ক্ষুদে বার্তা লিখে ছেড়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। 

শনিবার (১৭ অক্টোবর) মাহি ফেসবুকে তিনটি ছবি আপলোড করেন দেন। ছবিতে দেখা যাচ্ছে তিনি পিঠের মধ্যে লাল রঙে লিখেছেন, ‘ইউ আর এভরিহোয়ার’ যার বাংলা অনুবাদ করলে দাঁড়ায় ‘তুমি আছো সর্বত্র।’

মাহির এমন ফেসবুক স্ট্যাটাসে তোলপাড় শুরু হয়েছে শোবিজ অঙ্গনে। ইতিমধ্যেই গুঞ্জন শুরু হয়েছে, কাকে উদ্দেশ্য করে এ কথা লিখছেন মাহি? কিংবা নতুন প্রেমে পড়েছেন কি? আর কাকে এতটা মিস করছেন তিনি?

উল্লেখ্য, কিছুদিন আগে ফেসবুকে মাহি লেখেন, ‘চলতে চলতে দুজন মানুষের বন্ধুত্ব সারাজীবনের জন্য নষ্ট হয়ে যেতেই পারে। কিন্তু তাই বলে অতীতের দিনগুলোতে যে মানুষটা আগলে রেখেছিল তার প্রতি বুকভরা শুভকামনার পরিবর্তে অভিশাপ দেব এমন মানুষ আমি না। কাছের মানুষগুলো অনেক ভালো থাকুক। সারাজীবন তাদের প্রতি থাকল প্রাণভরা শ্রদ্ধা।’ আগের স্ট্যাটাসটির সঙ্গে পরেরটির কোনো যোগসূত্র আছে কি-না সেই প্রশ্নও জমেছে ভক্তদের মনে।

জাগরণ/এমআর