• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর, ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭
প্রকাশিত: অক্টোবর ২২, ২০২০, ০৩:০৭ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২২, ২০২০, ০৩:০৭ পিএম

কোভিড টেস্ট ‘কুইন’ প্রীতি 

বিনোদন ডেস্ক
কোভিড টেস্ট ‘কুইন’ প্রীতি 

প্রীতি জিনতা ক্রিকেট ভালোবাসেন। নিজের দল কিংস ইলেভেন পাঞ্জাবের ম্যাচে তাকে নিয়মিতই দেখা যায় গ্যালারিতে। বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের (কোভিড-১৯) কারণে সংযুক্ত আরব আমিরাতে এবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)  গড়ালেও দৃশ্যটা পাল্টায়নি। পাঞ্জাবের প্রায় প্রতি ম্যাচেই গ্যালারিতে দেখা যায় ফ্র্যাঞ্চাইজি দলটির এই যৌথ মালিককে। 

এদিকে, নিজের দলের খেলা সরাসরি মাঠে উপস্থিত থেকে উপভোগ করতে এবং টিমের সদস্যদের উৎসাহ দিতে ম্যাচ শুরুর সপ্তাহ খানেক আগেই দুবাই গিয়েছেন বলিউডের এই অভিনেত্রী। গত কয়েক সপ্তাহ ধরে দুবাইতে রয়েছেন প্রীতি। করোনা পরিস্থিতির কারণে দুবাইতে পৌঁছানোর পর ছয়দিন কোয়ারেন্টাইনে ছিলেন প্রীতি। করিয়েছেন করোনা টেস্টও। যার ভিডিও ও ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকেউন্টে শেয়ার করেছিলেন তিনি।

তবে বিস্ময়কর তথ্য হলো- সম্প্রতি ২০তম করোনাভাইরাস টেস্ট করিয়েছেন প্রীতি। যার ফলে তিনি নিজেকে ‘কোভিড টেস্ট কুইন’ বলে সম্বোধন করেছেন।

সম্প্রতি একটি ভিডিও শেয়ার করে ২০তম করোনা টেস্টের কথা জানিয়ে বলিউডের এই অভিনেত্রী বলেন, ‍অনেকেই আমাকে প্রশ্ন করে আইপিএলের দলগুলোকে জৈব সুরক্ষা বলয়ে কী কী মেনে চলতে হচ্ছে? ছয় দিনের কোয়ারেন্টাইন দিয়ে শুরু হয়েছিলো। এরপর প্রতি ৩ থেকে ৪ দিন পরপর করোনা টেস্ট করাতে হচ্ছে। বাহিরে ঘোরাঘুরি তো দূরের কথা হোটেলের রুম থেকেও বের হতে পারছি না। রেস্টুরেন্ট, জিম বা স্টেডিয়াম প্রতিটি জায়গায় গাড়ি নিয়ে যাচ্ছি।

জাগরণ/এমআর