• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ জানুয়ারি, ২০২১, ৬ মাঘ ১৪২৭
প্রকাশিত: নভেম্বর ২২, ২০২০, ১০:৫৫ এএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ২২, ২০২০, ১০:৫৫ এএম

অভিনয় ছেড়ে ইসলামের পথে সানা, বিয়ে করলেন মুফতিকে

বিনোদন ডেস্ক
অভিনয় ছেড়ে ইসলামের পথে সানা, বিয়ে করলেন মুফতিকে

গ্ল্যামার দুনিয়ার দীর্ঘ দিনের ক্যারিয়ার ছেড়ে ইসলামের পথে মননিবেশ করেছেন বলিউড মডেল ও অভিনেত্রী সানা খান। চলতি বছরের অক্টোবরে বিনোদন অঙ্গনকে বিদায় জানানোর ঘোষণা দেন তিনি। এবার খবর এলো তার বিয়ের। ভারতের গুজরাটের সুরাটের বাসিন্দা মাওলানা মুফতি আনাসের সঙ্গে ঘর বেঁধেছেন তিনি। সম্প্রতি সামাজিকমাধ্যমে তাদের বিয়ের ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে। সেখানেই সানাকে কনে এবং মুফতিকে বরের বেশে দেখা যায়। তবে এই বিষয়ে তারা আনুষ্ঠানিক কোনো মন্তব্য করেনি।

গত মাসে ইসলামের পথে ফেরা ও বিনোদন জগত ছাড়ার প্রসঙ্গে সানা খান সামাজিক মাধ্যমে লেখেন, আমি বিনোদন দুনিয়াকে বিদায় জানাচ্ছি। এই তারকা জীবনযাত্রা থেকে আমি সবসময়ের মত দূরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। মানবতার সেবা করতে আমি আমার স্রষ্টার আদেশ অনুসরণ করার সংকল্প করেছি। আল্লাহর আমার অনুশোচনা কবুল করুন।

উল্লেখ্য, ২০০৫ সালে ‘ইয়েহি হ্যায় হাই সোসাইটি’ সিনেমার মাধ্যমে বলিউডে যাত্রা শুরু হয় সানা খানের। এটি তেমন সাফল্য পায়নি। এরপর ২০০৮ সালে দক্ষিণী সিনেমাতেও অভিনয় করেন তিনি। তবে ‘বিগ বস ৬’-এ যোগ দেওয়ার পরই মূলত তিনি পরিচিত হয়ে ওঠেন। তিনি সালমান খানের ঘনিষ্ঠ বলে বলি পাড়ায় গুঞ্জন রয়েছে। ‘ভাইজান’-এর ‘জয় হো’ সিনেমাতে সানা অভিনয় করেছিলেন।

জাগরণ/এমআর