• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২০, ০২:০৯ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ৩০, ২০২০, ০২:০৯ পিএম

সেই শিল্পী সপরিবারে করোনায় আক্রান্ত

সেই শিল্পী সপরিবারে করোনায় আক্রান্ত

করোনা আক্রান্ত হয়েছেন নব্বইয়ের দশকের জনপ্রিয় চিত্রনায়িকা আঞ্জুমান শিল্পী। সঙ্গে তার স্বামী ও দুই সন্তানও আক্রান্ত। বর্তমানে নিজের বাসাতেই আইসোলেশনে রয়েছেন তারা।

এ তথ্য নিশ্চিত করে শিল্পী নিজেই জানান, এতদিন আমরা বাসায় কোয়ারেন্টিনে থাকলেও গত একমাস থেকে আমার স্বামী অফিস করছেন। মনে হয় তার থেকেই আমরা সংক্রমিত হয়েছি। প্রথমে তার এবং পড়ে আমার দুই সন্তানের জ্বর আসে। পড়ে টেস্ট করালে রিপোর্ট পজিটিভ আসে সবার।  

তিনি জানান, গত শনিবার (২৮ নভেম্বর) পরিবারের সবাই করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। এরপর রোববার (২৯ নভেম্বর) পজিটিভ রিপোর্ট পান। পরিবারের সবার জন্য দোয়া চেয়েছেন তিনি।

 

উল্লেখ্য, ১৯৯৪ সালে আওলাদ হোসেন চাকলাদার পরিচালিত ‘নাগ নর্তকী’ সিনেমা দিয়ে বড় পর্দায় যাত্রা শুরু হয় শিল্পীর। তবে তার প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমা হলো ১৯৯৫ সালে আমিন খানের বিপরীতে ‘বাংলার কমান্ডো’। এরপর নায়করাজ রাজ্জাকের পরিচালনায় ‘বাবা কেন চাকর’ ছবির মধ্য দিয়ে প্রথম আলোচনায় আসেন এই অভিনেত্রী।এক এক করে আমিন খান, বাপ্পারাজ, মান্না, রিয়াজ, রুবেলসহ বেশ কজন জনপ্রিয় নায়কদের সঙ্গে জুটি বেঁধে সফল সিনেমা উপহার দিয়েছেন। অমর নায়ক সালমান শাহের সঙ্গেও একটি সিনেমায় কাজ করেছিলেন শিল্পী।

জাগরণ/এমআর