• ঢাকা
  • মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১, ১২ মাঘ ১৪২৭
প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২০, ১০:২৭ এএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ৩, ২০২০, ১০:২৭ এএম

এনজয় করছেন নাবিলা

বিনোদন ডেস্ক
এনজয় করছেন নাবিলা

নতুন ধারাবাহিক ‘হাওয়াই মিঠাই’ এ অভিনয় করছেন অভিনেত্রী নাবিলা ইসলাম। নাটকটি বৃহস্পতিবার (০৩ ডিসেম্বর) থেকে এনটিভিতে প্রচারে আসছে। বৃহস্পতি-শনি সপ্তাহের এ তিনদিন নাটকটি রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে। 

হাওয়াই মিঠাইয়ে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে নাবিলা বলেন, নাটকটিতে আমরা যারা কাজ করছি, মোটামুটি সবাই কাছের মানুষ; আগে থেকেই একসঙ্গে কাজ করেছি। আমার কাছে ডিরেক্টরই নতুন। তাঁর সঙ্গে কাজ করতে যেমন ভালো লাগছে; এই যে নতুন পরিবারটা, তাদের সঙ্গে কাজ করতেও ভালো লাগছে। মাত্র শুরু হচ্ছে, কিন্তু আমরা রিসেন্ট শুট করেছি। কাজটা করতে গিয়ে এনজয় করছি। আশা করছি, দর্শকের ভালো লাগবে।

নাবিলা আরো বলেন, এখানে আমার চরিত্রের নাম পাপিয়া। আমার মা রোজী সিদ্দিকী আর বাবা মামুনুর রশীদ আঙ্কেল। আমি উনাদের বড় মেয়ে। পরিবারের গল্প দিয়ে শুরু। পরিবারের সবার সঙ্গে সবার রিলেশনটা কেমন, এটা দেখানো হবে এখন। নাটকে আমি সহজ-সরল একটা মেয়ে, পরিবারের বড় মেয়ে যেমন হয় আর কি।

এ প্রসঙ্গে নির্মাতা ইমতিয়াজ নেয়ামূল বলেন, এটি পারিবারিক কমেডি ধাঁচের নাটক। শহরের একবাড়ির তিনটি পরিবারের নানা কর্মকাণ্ড উঠে আসবে এ নাটকে। গল্পে গল্পে আরো পরিবার যুক্ত হবে। দর্শক দিনশেষে পারিবারিক ড্রামাগুলোই মনে রাখে। নাটক দেখে মানুষ আনন্দ পাওয়ার জন্য। চেষ্টা করেছি গল্পটিকে যথাযথভাবে তুলে ধরতে।

ধারাবাহিকে আরো আছেন লুৎফর রহমান জর্জ, ফারুক আহমেদ, এফ এস নাঈম, নাবিলা ইসলাম, নাদিয়া মিম, মারজুক রাসেল, সোহেল খান, শামীমা নাজনীন, এ্যালেন শুভ্র।

জাগরণ/এমআর