• ঢাকা
  • সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১, ১২ মাঘ ১৪২৭
প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২১, ০৭:৩২ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ১১, ২০২১, ০৭:৩২ পিএম

শুভেচ্ছায় ভাসছেন বিরুশকা

জাগরণ ডেস্ক
শুভেচ্ছায় ভাসছেন বিরুশকা

অবশেষে এল সেই ক্ষণ। বিরাট কোহলি ও আনুশকা শর্মার ঘর আলো করে এসেছে কন্যা সন্তান। খবরটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেন কোহলি। তারপর থেকে সহকর্মী, ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছায় ভরে যাচ্ছে মন্তব্যের ঘর। বিষয়টি এমন, যেন এই দিনটির জন্য অপেক্ষা করছিলেন সবাই। 

সবার একটাই কথা—কন্যা সন্তানের আগমনে অফুরন্ত খুশিতে ভরে উঠুক এই তারকা দম্পতির সংসার। তাদের জীবনে বিরাজ করুক অনাবিল শান্তি। 

জনপ্রিয় গায়ক শ্রেয়া ঘোষাল লিখেছেন, “হৃদয় থেকে অভিনন্দন বিরাট-আনুশকা দম্পতির জন্য। সৃষ্টিকর্তা পরিবারের সৌন্দর্য্য আরো বর্ধিত করুক।”

অভিনেত্রী রাকুল প্রীত অভিনন্দন জানাতে ভোলেননি। রাকুল লেখেন, “ও মাই গড! অভিনন্দন দু’জনকেই। জীবন আরো সুন্দর হোক। সবার জন্য ভালোবাসা।”

বিপাশা বসু লেখেন, “অভিনন্দন বিরাট-আনুশকা। সৃষ্টিকর্তা নবজাতিকার সহায় হোন। আনন্দে ভরে যাক তাদের জীবন। এই প্রত্যাশা সবসময়।”

এদিকে বিরুশকার কন্যা সন্তানের পৃথিবীতে আসাকে স্বাগত জানিয়েছেন নেহা ধুপিয়া। তিনি লেখেন, “অভিনন্দন। স্বাগত বিরাট-আনুশকার জীবনের শ্রেষ্ঠ সময় উপহার দেওয়ার জন্য।”

এছাড়া বিরুশকা দম্পতিকে অভিনন্দন জানান, বলিউডের তরুণ অভিনেতা ঈশান খত্তর, অভিনেতা রাহুল বোস, অঙ্গন বেদিসহ আরো অনেকে। বি-টাউন ছাড়াও ক্রিকেট দুনিয়ার অনেক তারকা শুভেচ্ছা জানিয়েছেন তাদের।