• ঢাকা
  • রবিবার, ১৭ জানুয়ারি, ২০২১, ৪ মাঘ ১৪২৭
প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২১, ০২:৫১ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ১২, ২০২১, ০৪:৫৭ পিএম

মেয়ের নাম কী রাখলেন বিরাট-আনুশকা?

জাগরণ ডেস্ক
মেয়ের নাম কী রাখলেন বিরাট-আনুশকা?

অপেক্ষার অবসান ঘটিয়ে সোমবার কন্যাসন্তানের জন্ম দেন আনুশকা শর্মা। সোমবার খবরটি সামাজিক যোগাযোগমাধ্যমে খবরটি জানান স্বামী বিরাট কোহলি। তারপর থেকে সবার পাখির চোখ যেন বিরুশকার সামাজিক যোগাযোগমাধ্যমে। কখন প্রকাশ করবেন একমাত্র মেয়ের ছবি! সেই সঙ্গে তার নাম নিয়েও রাজ্যের কৌতূহল নেটিজেনদের মধ্যে। বিরাট-আনুশকা বলে কথা—কৌতূহল তো থাকবে।

আনুশকা জানিয়েছিলেন, সামাজিক যোগাযোগমাধ্যম থেকে সন্তানকে দূরে রাখবেন। গণমাধ্যমের সামনেও আনবেন না। স্বামী কোহলির সঙ্গে আলাপ করেই এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

তবে অপ্রত্যাশিতভাবে নবজাতকের ছবি অনলাইনে ছড়িয়ে পড়েছে। ছবিতে দেখা গেছে, কন্যাকে কোলে তুলে তার দিকে তাকিয়ে আছেন আনুশকা। চোখে-মুখে আনন্দের ছাপ। চোখের কোণে ছিল জল।

এদিকে বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, বিরাট ও আনুশকা তাদের কন্যাসন্তানের নাম ‘আনভি’ রাখার সিদ্ধান্ত নিয়েছেন। হাসপাতালে ওই নাম নিবন্ধন করেছেন দম্পতি। যদিও কোহলি বা আনুশকা কেউই এ খবর নিশ্চিত করেননি।

২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালির তাসকেনি প্রদেশের ফ্লোরেন্সে এক ঐতিহ্যবাহী রিসোর্টে কোহলির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন আনুশকা শর্মা। ২০১৩ সালে একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করার সময় আনুশকার সঙ্গে কোহলির ঘনিষ্ঠতা বাড়ে। এরপর বন্ধুত্ব থেকে প্রেম।