• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ১৩ ফাল্গুন ১৪২৭
প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২১, ০২:৩১ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ১৫, ২০২১, ০২:৩১ পিএম

তানিশা মির্জার ‘কলিজা’ 

তানিশা মির্জার ‘কলিজা’ 

সংগীতশিল্পী তানিশা মির্জা। এরই মধ্যে বেশ কিছু গান গেয়ে পরিচিতি পেয়েছেন তিনি। নতুন বছর প্রথম গানে কণ্ঠ দিলেন তানিশা। সম্প্রতি প্রযোজনা প্রতিষ্ঠান ক্রাউন এন্টারটেইনমেন্টের অঙ্গ প্রতিষ্ঠান ক্রাউন মিউজিকে ‘কলিজা’ শিরোনামের নতুন একটি গানে কণ্ঠ দিয়েছেন। তানিশার কথা ও সুরে গানটির সংগীত আয়োজন করেছেন রানা আকন্দ। 
নতুন গান প্রসঙ্গে তানিশা মির্জা বলেন, ‘দীর্ঘদিন ধরেই নতুন গান নিয়ে ভাবছিলাম। ‘কলিজা’ গানটি আমার অনেক পছন্দের। অনেক যত্ন নিয়ে কথাগুলো সাজিয়েছি। গত বছর থেকেই গানটি নিয়ে পরিকল্পনা চলছে। অবশেষে গানটির রেকর্ডিং হয়েছে। অচিরেই গানের মিউজিক্যাল ফিল্ম নির্মিত হবে। গানটি নিয়ে আমি অনেক আশাবাদী। আশা করছি দর্শকও পছন্দ করবে। আসন্ন ভালোবাসা দিবসে একটি ইউটিউব চ্যানেলে ‘কলিজা’ শিরোনামের মিউজিক্যাল ফিল্মটি মুক্তি পাবে।’
এর আগে কণ্ঠশিল্পী তানিশা মির্জা'র 'সোয়ামী পাইলাম না' গানটি গেয়ে আলোচনায় আসেন। সংগীত ক্যারিয়ারে নানা ধরনের গান করেছেন কণ্ঠশিল্পী তানিশা মির্জা। ভার্সেটাইল শিল্পী হিসেবে তুলে ধরেছেন নতুন পরিচয়। জামালপুরের গিয়াস উদ্দিন বয়াতির কথা ও সুরে গানটি নতুন আঙ্গিকে সাজানো হয়। এই গীত গানের কথা ও সুর করেছিলেন বয়াতি নিজেই। নতুন গানের রকির মিউজিকে সংগীতায়োজন করেছেন রুমী সেন। ‘সোয়ামী পাইলাম না’ শিরোনামে গানটির ভিডিও প্রকাশ পরিচালক জসিম উদ্দিনের চ্যানেলে।