• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৪ মার্চ, ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭
প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২১, ০৪:৫৪ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ১৬, ২০২১, ০৪:৫৪ পিএম

বিয়ের পিঁড়িতে বসছেন বরুণ ধাওয়ান

বিয়ের পিঁড়িতে বসছেন বরুণ ধাওয়ান

বছরের শুরুতে বলিউডে বাজতে চলেছে বিয়ের সানাই। বিয়ে করছেন এ প্রজন্মের জনপ্রিয় অভিনেতা বরুণ ধাওয়ান। দীর্ঘদিনের বান্ধবী নাতাশা দালালের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। ২৪ জানুয়ারি মুম্বাইয়ের আলীবাগে হবে বিয়ের আনুষ্ঠানিকতা। খবর বলিউড হাঙ্গামার।

যদিও গত বছর বিয়ের পরিকল্পনা ছিল এই জুটির। করোনার কারণে সেটা আর সম্ভব হয়নি। এখন করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় বসছে বিয়ের অনুষ্ঠান। তবে মেনে চলা হবে সর্বোচ্চ স্বাস্থ্যবিধি।

ধাওয়ান পরিবারের পক্ষ থেকে ই-কার্ডে নিমন্ত্রণপত্র পাঠানো হচ্ছে। সেখানে ২২ থেকে ২৫ জানুয়ারি অন্য কোনো কাজ রাখতে মানা করা হয়েছে অতিথিদের। ২২ ও ২৩ জানুয়ারি সংগীত ও মেহেদি অনুষ্ঠানের আয়োজন করা হবে, আর ২৪ জানুয়ারি বিয়ে। বিয়ের এক দিন আগেই ধাওয়ান ও দালাল পরিবার পৌঁছাবেন আলীবাগে।

নাতাশা দালাল পেশায় ফ্যাশন ডিজাইনার। পোশাকের ডিজাইনটা ভালোই জানেন। তাই নিজের বিয়ের পোশাকের ডিজাইনে ভরসা রেখেছেন নিজের ওপরেই। নিজের ডিজাইন করা বিয়ের পোশাক পরেই দাঁড়াবেন বরুণের পাশে।

প্রথমে বিয়ের পরিকল্পনা ছিল বিদেশে; মহামারির কারণে বিয়ের ভেন্যু ঠিক হয়েছে আলীবাগে। আমন্ত্রণ পাবেন পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবরাই।