• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ১৩ ফাল্গুন ১৪২৭
প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২১, ০৫:৫৭ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ১৭, ২০২১, ০৬:০৮ পিএম

রোজিনার প্রথম ছবিতে নিরব-স্পর্শিয়া

রোজিনার প্রথম ছবিতে নিরব-স্পর্শিয়া

চলচ্চিত্র নির্মাণ করছেন একসময়ের জনপ্রিয় অভিনেত্রী রোজিনা। সরকারি অনুদানে তিনি পরিচালনা করবেন ‘ফিরে দেখা’ শিরোনামের একটি চলচ্চিত্র। 

ছবিতে কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করবেন অর্চিতা স্পর্শিয়া। এই ছবিতে তিনি জুটি বাঁধবেন নিরবের সঙ্গে। খবরটি নিশ্চিত করে স্পর্শিয়া বলেন, “শনিবার রাতে ছবিটি নিয়ে রোজিনা আপা’র সঙ্গে আলোচনা হয়। তখন নিরবও ছিলেন। আপা (রোজিনা) আমাকে দেখেই ছবিতে অভিনয়ের জন্য নির্বাচন করেন। ছবির গল্পটি ভালো লেগেছে। মুক্তিযুদ্ধের গল্পের প্রতি আমার বাড়তি আগ্রহ আছে।”

স্পর্শিয়া জানান, পহেলা মার্চ থেকে রাজবাড়িতে ছবির দৃশ্যধারণের কাজ শুরু হবে। চরিত্র অনুযায়ী ইতিমধ্যে প্রস্তুতি নেওয়া শুরু করেছেন তিনি। 

এদিকে ছবি সম্পর্কে নিরব বলেন, “ছবিটির কাহিনি মুক্তিযুদ্ধের সময়ের গল্প নিয়ে, যার কারণে অন্যরকম একটা ভালো লাগা কাজ করছে। এর আগে নায়করাজ রাজ্জাক পরিচালনায় কাজ করেছি, এবার রোজিনা আপার পরিচালনায় কাজ করতে পারাটাও আমার জন্য বেশ আনন্দের।”

ছবিতে রোজিনাও অভিনয় করবেন নিরবের বোনের চরিত্রে। ছবিতে রোজিনার স্বামীর চরিত্রে দেখা যাবে ইলিয়াস কাঞ্চনকে। 

মুক্তিযুদ্ধের সময়ের গল্প নিয়ে ‘ফিরে দেখা’ সিনেমার কাহিনি। চিত্রনাট্য করেছেন রোজিনা নিজেই। গোয়ালন্দ উপজেলার কুমড়াকাধি গ্রামের একটি পরিবার ও রোজিনার স্মৃতি থেকে কিছু ঘটনা নিয়েই এ ছবির গল্প।