• ঢাকা
  • রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭
প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২১, ০১:৩১ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২০, ২০২১, ০৩:১৫ পিএম

বিয়ের পিঁড়িতে চিত্রনায়িকা পপি!

বিয়ের পিঁড়িতে চিত্রনায়িকা পপি!

পপি বিয়ে করেছেন—গসিপ দুনিয়ায় কান পাতলে খবরটি শোনা যাচ্ছে। রাজধানীর ইস্কাটনে নিজের বাসা ছেড়ে উঠেছেন স্বামীর বাসায়। কূটনৈতিক পাড়ায় কোনো এক বাড়ির ফ্ল্যাটে নতুন জীবন শুরু করেছেন তিনি। স্বামী নাকি প্রবাসী ব্যবসায়ী!

আবার ঊনপঞ্চাশ বাতাসে ভেসে বেড়াচ্ছে বিয়ে নয়, বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন চলচ্চিত্রের জনপ্রিয় এই অভিনেত্রী। ঘটনার সত্যতা জানতে যোগাযোগ করা হয় পপির সঙ্গে। ফোন করতেই ওপাশ থেকে শোনা গেল পুরুষ কণ্ঠস্বর। পপিকে চাইতেই তিনি তার কাছে ফোন দিতে রাজি হননি। ব্যস্ততা দেখিয়ে কল কেটে দেন। 

পরদিন আবারো ফোন করা হলে, একই পুরুষ কণ্ঠ। এবারো পপির কাছে ফোন দিতে রাজি হননি। একটা সময় অন্য প্রান্তে অস্পষ্টভাবে পপির কণ্ঠ শোনা গেল, কে ফোন করেছে? আর কিছু শোনার আগেই ফোন কেটে দেন পুরুষ কণ্ঠের ব্যক্তিটি।

কথায় আছে—যা রটে তার কিছু ঘটে। পপির ক্ষেত্রে হয়তো তেমনটাই ঘটেছে। কিন্তু তিনি বিয়ে করেছেন নাকি বিবাহবহির্ভূত সম্পর্কে আছেন, সেটা জানাতে সময় প্রয়োজন। 

এর আগে চিত্রনায়ক জায়েদ খানের সঙ্গে বিয়ের গুঞ্জন রটে পপির। চলচ্চিত্র ক্যারিয়ার শুরুর দিকে চিত্রনায়ক শাকিল খানের সঙ্গে বিয়ের গুঞ্জন রটেছিল। সেটা নিয়ে কম জল ঘোলা হয়নি।