• ঢাকা
  • বুধবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭
প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২১, ০১:০০ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২১, ২০২১, ০১:০০ পিএম

বৈচিত্র্যময় গল্পের সিনেমা ‘ইস্টিশন’

বৈচিত্র্যময় গল্পের সিনেমা ‘ইস্টিশন’

আবহমান বাংলার লোকগাথা পল্লির অপরূপ সৌন্দর্যের লীলাভূমিতে বেড়ে ওঠা এক জোড়া তরুণ-তরুণীর প্রেমের কাহিনি ও তাদের জীবনে ঘটে যাওয়া নানান ঘটনা ও দুর্ঘটনার বাস্তব চিত্র নিয়ে নির্মিত হচ্ছে রোমান্টিক থ্রিলারধর্মী সিনেমা ‘ইস্টিশন’। ছবির কাহিনি ও সংলাপ লিখেছেন মাসুম রেজা। ছবিটি পরিচালনা করছেন তরুণ চলচ্চিত্র নির্মাতা রাসেল আহমদ।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) ছবিটির মহরত অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন ছবির কলাকুশলীরা। এতে জুটি বেঁধে অভিনয় করছেন আবু হুরায়রা তানভীর ও আফ্রি সেলিনা। বুধবার থেকে কমলাপুর রেলস্টেশনে ছবির দৃশ্যধারণের কাজ শুরু হয়েছে। 

ছবির পরিচালক রাসেল আহমদ বলেন, “এটি আমার প্রথম সিনেমা। গুছিয়ে কাজ করতে চাই। সেই সঙ্গে কাজটি যেন তাড়াতাড়ি শেষ করে মুক্তি দিতে পারি সে বিষয়ে নজর দিচ্ছি। তাই ঢাকা ও ঢাকার বাইরে টানা শুটিং করে ছবির কাজ শেষ করতে চাই।”

মাসুম রেজা বলেন, “আমি কখনো অবাস্তব গল্প লিখি না। আমার গল্পে বৈচিত্র্যময় সমাজের গল্প তুলে ধরার চেষ্টা করি। তেমনই একটি গল্পের ছবি ‘ইস্টিশন’। শিল্প কখনো মাথা দিয়ে সৃষ্টি হয় না হৃদয় দিয়ে করতে হয়। মুখস্থ করে সংলাপ বললেই অভিনেতা-অভিনেত্রী হওয়া যায় না আশ্বস্ত করতে হয় তাহলেই সম্ভব। ‘ইস্টিশন’ ছবির সফলতার কামনা করছি।”

ছবিতে আরও অভিনয় করছেন অনন্ত হিরা, সাহারিন ইসলাম, মুন্না, সুব্রত, রেবেকা রউফ, জ্যাকি আলমগীর, প্রিন্সেস বিউটি, সামিয়া রাজ ও এস আই ফারুক। ছবিতে তিনটি গান রয়েছে যার একটি গাইবেন জনপ্রিয় সংগীতশিল্পী এস আই টুটুল।