• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২১, ০৪:৩৫ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২১, ২০২১, ০৪:৩৫ পিএম

মারামারির জেরে ‘পাঠান’ ছবির শুটিং বন্ধ

মারামারির জেরে ‘পাঠান’ ছবির শুটিং বন্ধ

ফোনে কথা বলাকে কেন্দ্র করে ‘পাঠান’ সিনেমার সেটে বাধল গন্ডগোল। তার জের ধরে বন্ধ হয়ে গেল দৃশ্যধারণের কাজ। শোনা যায়, ঘটনাটি মারামারির পর্যায়ে চলে যাওয়ায় বাধ্য হয়ে শুটিং বন্ধ করে দেওয়া হয়।

বলিউড হাঙ্গামা জানিয়েছে, সিদ্ধার্থ আনন্দ শুটিংয়ের সময় কিছু নিয়মকানুন মেনে চলেন। বিশেষ করে শুটিং চলাকালীন ফোন ব্যবহার করতে দেন না। ছবির শুটিংয়ের সময় তার সহকারী ফোনে কথা বলায় কটুকথা বলেন সিদ্ধার্থ। সহকারীও ছেড়ে কথা বলেননি। এতে সিদ্ধার্থ ক্ষিপ্ত হয়ে তাকে থাপ্পড় মারে। সহকারীও পাল্টা থাপ্পড় মারে। ব্যস! বাধলো তুমুল গন্ডগোল। বন্ধ হয়ে গেল শুটিং।

কিন্তু আরেক ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে বলছে অন্য ঘটনা। তাদের এক সূত্র জানিয়েছে, সিদ্ধার্থ এবং সে সহকারীর মধ্যে কোনো মারামারির ঘটনা ঘটেনি।

মারামারির তথ্যটি সঠিক নয়। সত্য কথা হলো, একজন লাইটম্যান কাজ করতে গিয়ে সামান্য আহত হয়ে যায়। একজন জুনিয়র আর্টিস্ট দুর্ঘটনাটি তার মোবাইলে ধারণ করার চেষ্টা করে। তার ইচ্ছা ছিল, ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার। সিদ্ধার্থ বিষয়টি খেয়াল করে এবং তাকে মানা করে ভিডিও করতে। কিন্তু সেই জুনিয়র আর্টিস্ট তার কথার অমান্য করে লুকিয়ে ভিডিও করে। সিদ্ধার্থ সেটের পরিচালক হিসেবে তাকে ডেকে মোবাইল ফোন জমা দিয়ে সেট থেকে বেরিয়ে যেতে বলে। জুনিয়র আর্টিস্টটি তখন উত্তেজিত হয়ে যায় এবং নিরাপত্তাকর্মীরা তাকে সেট থেকে বের করে দেয়।

‘পাঠান’ সিনেমায় অভিনয় করছেন শাহরুখ খান। এতে আরো অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম। জন এই ছবিতে নেতিবাচক চরিত্রে অভিনয় করছেন।