• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২১, ০২:৫৯ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২২, ২০২১, ০৩:০৪ পিএম

‘নীল দরিয়ার মাঝি’ সাইফ খানের সঙ্গী ঋতুপর্ণা

‘নীল দরিয়ার মাঝি’ সাইফ খানের সঙ্গী ঋতুপর্ণা

বাংলাদেশি চলচ্চিত্রের সুনামের সঙ্গে কাজ করছেন নায়ক সাইফ খান। এবার ‘নীল দরিয়ার মাঝি’ চলচ্চিত্রে নাম ভূমিকায় অভিনয় করছেন তিনি। আর এই মাঝির সঙ্গী হয়েছেন দুই বাংলার জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত।

পান্না হোসেনের পরিচালনায় বর্তমানে কলকাতা থেকে দূরে দিঘা ও তালশাড়ীতে শুটিং চলছে চলচ্চিত্রটির। জাগরণ  অনলাইনকে বিষয়টি নিশ্চিত করেছেন নায়ক সাইফ খান।

জেলে সম্প্রদায়ের হাসি-কান্না, সংগ্রাম ও প্রেমের গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘নীল দরিয়ার মাঝি’ চলচ্চিত্রটি। এতে খরাজ মুখার্জিকে ভয়ঙ্কর দুষ্ট চরিত্রে দেখতে পাবেন দর্শকরা।

তিন লটে কাজ শেষ করে চলতি বছর বড় কোনো উৎসবে মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে চলচ্চিত্রটির এমনটিই জানিয়েছেন সাইফ। কলকাতার এই চলচ্চিত্রটি প্রযোজনা করছে এস খানম প্রোডাকশন।

সাইফ খান বলেন, “অনেক ভালো লাগছে কলকাতার চলচ্চিত্রে কাজ করতে পেরে। ঋতুপর্ণা আমার পছন্দের একজন শিল্পী। যে কারনে উনার সঙ্গে কাজ করার মধ্যে অন্য রকম একটি ভালো লাগা কাজ করছে। সবাই দোয়া করবেন আমাদের জন্য।” 

চলচ্চিত্রটিতে সাইফ-ঋতুপর্ণা ছাড়াও আরও রয়েছেন খরাজ মুখার্জি, পাপিয়া ঘুষাল, সুপ্রিয় দত্তসহ কলকাতার একঝাঁক তারকা। সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন অভিষেক ব্যানার্জি এবং কোরিওগ্রাফি করছেন বাবা যাদব।

নব্বইয়ের দশকে যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘স্বামী কেন আসামি’তে অভিনয়ের মাধ্যমে বাংলাদেশে জনপ্রিয়তা লাভ করেন টালিগঞ্জের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। ভারতীয় চলচ্চিত্রের পাশাপাশি বাংলাদেশের আমিন খান, মান্না, ইলিয়াস কাঞ্চন, রিয়াজ, শাকিল খান, ফেরদৌস ও আরিফিন শুভর সঙ্গে চলচ্চিত্রে কাজ করেছেন তিনি।