• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২১, ১২:৩৫ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২৩, ২০২১, ১২:৩৫ পিএম

মুম্বাই উড়াল দিলেন তিশা

মুম্বাই উড়াল দিলেন তিশা

স্বপ্নের আকাশে উড়াল দিলেন নুসরাত ইমরোজ তিশা—বাক্যটি এভাবে বললে নেহাত ভুল বলা হবে না। কারণ, স্বপ্ন পূরণ থেকে মাত্র কয়েক হাত দূরে আছেন তিনি। 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী অবলম্বনে নির্মিত হচ্ছে চলচ্চিত্র। এই ছবিতে তিনি জাতির পিতার স্ত্রী ফজিলাতুন্নেছা রেণুর বড়বেলার চরিত্রে অভিনয় করবেন। সে জন্য শনিবার সকালে মুম্বাইয়ের উদ্দেশে উড়াল দিলেন তিনি। ফেসবুক পাতায় খবরটি নিশ্চিত করেছেন দেশের জনপ্রিয় এই অভিনেত্রী।

উড়োজাহাজে বসে একটি সেলফিও প্রকাশ করেছেন তিনি। বুড়ো আঙুল উঁচিয়ে দেখিয়েছেন ‘থাম্বস আপ’। চোখে-মুখে যেন উঁকি দিচ্ছে স্বপ্ন পূরণের হাতছানি। ছবির ক্যাপশনে তিশা লেখেন, বঙ্গবন্ধুর বায়োপিকে অভিনয়ের জন্য মুম্বাইয়ের পথে। আমার জন্য দোয়া করবেন। 

তিশা আগেই জানিয়েছিলেন, জাতির জনকের বায়োপিকে যুক্ত হতে পারা ক্যারিয়ারের সেরা অর্জন। এই ছবিতে অভিনয় করা মানে ইতিহাসের সাক্ষী হয়ে থাকা। তাই চরিত্র ফুটিয়ে তুলতে আপ্রাণ চেষ্টা থাকবে তার। 

এর আগে দুটি ফ্লাইটে দিব্য জ্যোতি, আরিফিন শুভ ও চঞ্চল চৌধুরী মুম্বাই পৌঁছান। সেখানে পৌঁছে তারা কর্মশালায় অংশ নেন। তিশা গিয়েও কর্মশালায় অংশ নেবেন। ২৫ জানুয়ারি থেকে ছবির শুটিং শুরু হবে। চলবে ১০ এপ্রিল পর্যন্ত। এরপর দ্বিতীয় ধাপের জন্য কিছুদিনের বিরতি থাকবে। তারপর বাংলাদেশে শুটিং হওয়ার কথা রয়েছে।