• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২১, ০৫:০৮ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২৩, ২০২১, ০৫:২৭ পিএম

এপ্রিলে নয়, অক্টোবরে আসছেন জেমস বন্ড

এপ্রিলে নয়, অক্টোবরে আসছেন জেমস বন্ড

জেমস বন্ড সিরিজের সব কটি সিনেমা পেয়েছে দর্শক জনপ্রিয়তা। ভক্তরা তাই অপেক্ষায় থাকেন নতুন সিরিজের। তবে জেমস বন্ডপ্রেমীদের জন্য মন খারাপের খবর এলো। পেছাল এই সিরিজের ২৫তম সিনেমা ‘নো টাইম টু ডাই’র মুক্তি। 

চলতি বছরের ২ এপ্রিল ছবিটি মুক্তির কথা ছিল। কিন্তু সেটি পিছিয়ে ৮ অক্টোবর মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে। নতুন এই সিদ্ধান্তের কথা জানানো হয়েছে জেমস বন্ডের ওয়েবসাইট ও টুইটারে।

এর আগে করোনার কারণে কয়েক ধাপ মুক্তি পেছায় ছবিটির। তখন ওয়েবসাইটে বলা হয়েছিল, বুঝতে পারছি, এই বিলম্ব আমাদের ভক্তদের হতাশ করবে। কিন্তু আমরা আগামী বছর একসঙ্গে ‘নো টাইম টু ডাই’ মুক্তি দেব।

গুপ্তচর-অ্যাকশনধর্মী সিনেমা ‘নো টাইম টু ডাই’ পরিচালনা করেছেন ক্যারি জোজি ফুকুনাগা। মেট্রো গোল্ডউইন মেয়ার ও ইয়ন প্রডাকশনসের ব্যানারে প্রযোজনা করেছেন মাইকেল জি উইলসন ও বারবারা ব্রুকলি। সিনেমাটিতে ড্যানিয়েল ক্রেইগ তার পঞ্চম আউটিংয়ে এমআই-৬ এজেন্ট জেমস বন্ডের চরিত্রে অভিনয় করেছেন।

২৫তম জেমস বন্ডকে পরিচালনা করেছেন ক্যারি জোজি ফুকুনাগা। এ সিনেমায় ড্যানিয়েল ক্রেইগ ছাড়াও অভিনয় করেছেন লিয়া সিডাউক্স, আনা ডি আরমাস, বেন হুই’শ, নাওমি হ্যারিস, জেফরি রাইট, ক্রিসটোফ ওয়াল্টজ, ররি কিনিয়ার, র্যাল্ফ ফিয়েনস, রামি মালেক, লাশানা লিঞ্চ, ডেভিড ড্যান্সেক প্রমুখ।