• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২১, ০৫:১৭ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২৩, ২০২১, ০৫:২৫ পিএম

হৃত্বিকের জন্য হাতের শিরা কেটেছিলেন কারিনা

হৃত্বিকের জন্য হাতের শিরা কেটেছিলেন কারিনা

অভিনয় আর শারীরিক সৌন্দর্য—দুটির সম্মিলিত মিশেলে বলিউডে দ্যুতি ছড়াচ্ছেন কারিনা কাপুর খান। অভিনয়ের পাশাপাশি সুপারস্টার সাইফ আলী খানের ঘরও সামলাচ্ছেন তিনি। পাঁচ বছরের প্রেম, আট বছরের দাম্পত্য জীবন বেশ ভালোভাবে উপভোগ করছেন তারা। বয়স, ধর্ম কোনো কিছু পাত্তা পায়নি তাদের কাছে। 

তবে বলিউড অন্দর মহলের খবর, বিয়ের আগে একাধিক প্রেমে জড়িয়েছিলেন কারিনা। এমনকি প্রেমে অন্ধ হয়ে হাতের শিরা কেটেছিলেন তিনি। কিন্তু কে সেই অভিনেতা, যার জন্য এমন কাণ্ড ঘটিয়েছিলেন এই বলিউড ডিভা?

‘যাব উই মিট’ সিনেমায় অভিনয়ের সময় একসঙ্গে অনেক সময় কাটান শাহীদ কাপুর ও কারিনা কাপুর। চুটিয়ে প্রেমও করেন তারা। বিয়েও নাকি হওয়ার কথা ছিল। কিন্তু তা আর হয়নি। বিচ্ছেদে রূপ নেয় তাদের প্রেম। 

এদিকে ‘খুশি’ সিনেমায় অভিনয়ের সময় অভিনেতা ফারদিন খানের সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে জড়িয়েছিলেন কারিনা। সে প্রেমও টেকেনি বেশি দিন।

বলিউড হার্টথ্রব হৃত্বিক রোশনের সঙ্গেও প্রেম ছিল কারিনার। ‘কাভি খুশি কাভি গাম’, ‘ম্যায় প্রেম কি দিওয়ানি’সহ বেশ কিছু ছবিতে জুটি বেঁধে অভিনয় করেন তিনি। শুটিংয়ের সময় তারা একে অপরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। কিন্তু পরবর্তীতে বিবাহিত হৃত্বিকের সঙ্গে সম্পর্ক টিকিয়ে রাখার সাহস করেননি কারিনা। 

ভারতীয় গণমাধ্যম এশিয়া নেট নিউজ জানিয়েছে, হৃত্বিক-কারিনার প্রেম নিয়ে কম জল ঘোলা হয়নি। হৃত্বিকের প্রতি কারিনা এতটাই আগ্রহী ছিলেন যে, তাকে পাওয়ার জন্য হাতের শিরা কেটেছিলেন।

কিন্তু বর্তমানে সমস্ত বিতর্ক ঝেড়ে ফেলে নবাবপুত্রের সঙ্গে চুটিয়ে সংসার করছেন কারিনা কাপুর। কয়েক দিনের মধ্যেই দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন তিনি।