• ঢাকা
  • রবিবার, ০৭ মার্চ, ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭
প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২১, ০২:০৬ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২৪, ২০২১, ০২:০৬ পিএম

টাকার জন্য পোশাক কিনতে পারেননি কঙ্গনা

টাকার জন্য পোশাক কিনতে পারেননি কঙ্গনা

কঙ্গনা রানৌত আজ বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। বিলাসি জীবন যাপনের জন্য অর্থেরও অভাব নেই। চাইলেই ইচ্ছামতো জিনিস কিনে ফেলতে পারেন মুহূর্তেই। কিন্তু একটা সময় এই বলিউড সুন্দরীর পোশাক কেনার টাকা ছিল না। প্রথম যখন জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তখন এতটাই অর্থাভাবে ছিলেন যে, পোশাক কিনতে পারেননি তিনি। নিজের ডিজাইন করা একটি পোশাক পরে পুরস্কার গ্রহণ করেছিলেন। 

এক টুইট বার্তায় কঙ্গনা নিজেই সেই দিনের কথা জানিয়েছেন। তিনি লেখেন, প্রথম জাতীয় পুরস্কার। এর সঙ্গে জড়িয়ে রয়েছে বহু ভালো স্মৃতি। অল্পবয়সি অভিনেতা যাঁরা জাতীয় পুরস্কার পেয়েছিলেন তাঁদের মধ্যেই আমি একজন ছিলাম। মহিলাকেন্দ্রিক ছবির জন্য একজন নারী রাষ্ট্রপতির থেকেই পুরস্কার পেয়েছিলাম।

কঙ্গনা আরো জানান, এদিন তিনি যে পোশাক পরেছিলেন সেটি নিজে হাতে ডিজাইন করেছিলেন। কারণ সেই সময়ে পোশাক কেনার জন্য যথেষ্ট টাকা তাঁর কাছে ছিল না। অভিনেত্রী লিখছেন, আমি নিজে এই স্যুট ডিজাইন করেছিলাম। কারণ ভালো পোশাক কেনার মতো টাকা আমার কাছে ছিল না। কিন্তু এই স্যুটটা মোটেই খারাপ দেখতে নয়। তাই না?

সময়টা ২০০৮ সাল। তখন ‘ফ্যাশন’ ছবিতে সোনালি গুজরালের চরিত্রে অভিনয় করে ৫৬ তম জাতীয় পুরস্কার অ্যাওয়ার্ডে সেরা সহ অভিনেত্রীর সম্মান পেয়েছিলেন।