• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২১, ০৩:১২ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২৪, ২০২১, ০৩:১২ পিএম

অতীত নিয়ে গর্বিত নন বিবার

অতীত নিয়ে গর্বিত নন বিবার

সাত বছর আগের ঘটনা। তখন বিখ্যাত পপ তারকা জাস্টিন বিবারের বয়স ছিল মাত্র ১৯ বছর। মাতাল অবস্থায় গাড়ি চালানো ও মাদক বহনের অভিযোগে গ্রেফতার করা হয়েছিলেন। সম্প্রতি বিবার অতীতের সেই দিনের ঘটনা প্রসঙ্গে কথা বলেছেন। 

বিবার গ্রেপ্তার হওয়ার দিনের একটি ছবি প্রকাশ করে লেখেন, আমি কষ্ট পাচ্ছিলাম। অসুখী, দ্বিধাগ্রস্ত, রাগান্বিত ছিলাম। ভুল পথে আগাচ্ছিলাম। সৃষ্টিকর্তার ওপর রাগ করতাম। মায়ামিতে একজনের ওপর অনেক রাগান্বিত ছিলাম। এসবকিছু থেকে আমাকে অনেক দূরে নিয়ে এসেছেন সৃষ্টিকর্তা। তখন থেকে এখন পর্যন্ত বুঝতে পারছি, সৃষ্টিকর্তা তখনও আমার পাশে ছিলেন, এখনও আছেন। 

এসময় তিনি ভক্তদের পরামর্শ দিয়ে লেখেন, আপনাদের জন্য পরামর্শ হলো, সৃষ্টিকর্তা কতটা এগিয়ে নিয়ে এসেছেন সেটা বুঝতে অতীত স্মরণ করুন।

বিবার জানান, অতীত নিয়ে তিনি গর্বিত নন। অতীতের লজ্জা যেন বর্তমানকে ক্ষতিগ্রস্থ না করে সেদিকটায় খেয়াল রাখছেন। 

২০১৪ সালের ২৩ জানুয়ারি স্থানীয় সময় ভোর ৪টা ৯ মিনিটে জাস্টিন বিবার একটি ইয়েলো ল্যাম্বোরগিনি ও তার আরেক বন্ধু লাল ফেরারি গাড়ি নিয়ে মায়ামি বিচে রেস করছিলেন। তাদের রেসের জন্য একটি এরিয়া পুরাপুরি বন্ধ হয়ে গিয়েছিল। মায়ামি পুলিশ এসময় তাদের রেসের জন্য আটক করেছিল। পরবর্তীতে ড্রাগ টেস্ট করা হলে বিবারের রক্তে অ্যালকোহলের অস্বাভাবিক উপস্থিতি পাওয়া গিয়েছিল। তাদের দু’জনকেই গ্রেফতার করেছিল মায়ামি পুলিশ এবং তাদের গাড়িগুলোও আটক করা হয়েছিল।