• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২১, ০৪:২২ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২৪, ২০২১, ০৪:২৭ পিএম

নৌকার প্রচারণায় চট্টগ্রামে একঝাঁক তারকা

নৌকার প্রচারণায় চট্টগ্রামে একঝাঁক তারকা

গত কয়েকবছর ধরে রাজনৈতিক প্রচারে দেশের তারকাদের অংশগ্রহণ চোখে পড়ার মতো। গেলো জাতীয় নির্বাচন, ঢাকা সিটি করপোরেশন নির্বাচন—সবখানে নৌকার পক্ষে প্রচারণা চালিয়েছেন তারা। 

আগামী ২৭ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচন। এবারের নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম। নৌকা প্রতীকের এই মেয়রপ্রার্থীকে সমর্থন জানাতে ঢাকা থেকে চট্টগ্রাম শহরে ছুটে গেছেন চলচ্চিত্র ও নাটকের একঝাঁক তারকা।

রোববার (২৪ জানুয়ারি) ঢাকা থেকে উড়োজাহাজে করে চট্টগ্রাম পৌঁছান ৯ তারকা। তাদের মধ্যে রয়েছেন—চিত্রনায়িকা অপু বিশ্বাস, মাহিয়া মাহি, অরুণা বিশ্বাস, তারিন জাহান, তানভীন সুইটি, বিজরী বরকতুল্লাহ, চিত্রনায়ক রিয়াজ, মীর সাব্বির ও সায়মন সাদিক। এছাড়া ফেরদৌস ও পূর্ণিমাসহ আরও তিন তারকা তাদের সঙ্গে যুক্ত হবেন সোমবার।

এ প্রসঙ্গে চিত্রনায়ক সায়মন বলেন, “নৌকার পক্ষে প্রচারণা চালাতে আমরা চট্টগ্রামে এসেছি। মেয়ারপ্রার্থী রেজাউল করিম একজন বীর মুক্তিযোদ্ধা। তিনি চট্টগ্রামের নগরপিতা হলে জনগণের জীবনযাত্রার মান আরও অনেক উন্নত হবে বলে আমাদের বিশ্বাস। তাই তার মতো একজন যোগ্য প্রার্থীকে সমর্থন জানাতে আমরা ঢাকা থেকে চট্টগ্রাম আসা।”

তিনি আরো জানান, রোববার ও সোমবার শহরের বিভিন্ন স্থানে তারকারা নৌকার পক্ষে প্রচারণা চালাবেন। প্রচারণা শেষে সোমবার সন্ধ্যায় তারা ঢাকায় ফিরবেন বলেও জানিয়েছেন।