• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২১, ০৩:৪২ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২৫, ২০২১, ০৪:৫৯ পিএম

বিয়ে করলেন বরুণ ধাওয়ান

বিয়ে করলেন বরুণ ধাওয়ান

অবশেষ বিয়ের পিঁড়িতে বসলেন বরুণ ধাওয়ান। দীর্ঘদিনের বান্ধবী নাতাশা দালালকে বিয়ে করেন তিনি। রোববার (২৪ জানুয়ারি) আলিবাগে গাঁটছড়া বাঁধলেন তারা। সন্ধ্যা ৬.৩০মিনিট থেকে শুরু হয় বিয়ে।

বিয়েতে ছিল বিশেষ কিছু নিষেধাজ্ঞা। অনুমতি ছিল না ক্যামেরা ব্যবহারের। এ ছাড়া ‘নো ফটো’ পলিসির কারণে মুঠোফোন ছাড়াই বিয়ের ভেন্যুতে প্রবেশ করতে হয়েছে তাদের। সেকারণে এখনো নবদম্পতির ছবি প্রকাশ্যে আসেনি।

বলিউড হাঙ্গামার এক প্রতিবেদনে বলা হয়েছে, ছেলের বিয়ে নিয়ে সম্পূর্ণ চিন্তামুক্ত ছিলেন বাবা ডেভিড ধাওয়ান। বিয়েতে আগত অতিথিদের দেখাশোনা করেছেন বরুণের বড় ভাই রোহিত ধাওয়ান।

নিমন্ত্রিত এক অতিথি দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেন, “বরুণ সবসময়ই ছোটখাটো বিষয়ে খুব উচ্ছ্বসিত হন। আজ তাকে দেখে মনে হয়েছে তিনি লটারি পেয়েছেন। আমি আগে কখনোই বরুণকে এত খুশি দেখিনি। তিনি সব জায়গায় এমনভাবে ছুটাছুটি করছেন, দেখে মনে হচ্ছে তিনি নিজে বিয়ে করছেন না, তার ভাইয়ের বিয়ে হচ্ছে।”  

বিয়েতে উপস্থিত ছিলেন পরিবার, বরুণ ও নাতাশার ঘনিষ্ঠ বন্ধুরা এবং ইন্ডাস্ট্রির কয়েকজন তারকা। তাদের মধ্যে ছিলেন করণ জোহর, মণীশ মলহোত্রা, জোয়া মোরানি, কুণাল কোহলি সহ আরও অনেকে।

একই স্কুলে লেখাপড়া করেছেন বরুণ-নাতাশা। পরবর্তী সময়ে তাদের মধ্যে বন্ধুত্ব হয়। এরপর তা প্রেমের সম্পর্ক গড়ায়। শেষ পর্যন্ত তাদের সম্পর্ককে চূড়ান্ত পরিণতি দিলেন এই জুটি।