• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ১৩ ফাল্গুন ১৪২৭
প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২১, ০৩:১০ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২৮, ২০২১, ০৮:০০ পিএম

চিত্রনায়িকা তমা মির্জার গোপন ভিডিও ফাঁসের হুমকি

চিত্রনায়িকা তমা মির্জার গোপন ভিডিও ফাঁসের হুমকি

ফেসবুক লাইভে এসে চিত্রনায়িকা তমা মির্জার গোপন ভিডিও প্রকাশের হুমকি দিলেন সাবেক স্বামী হিশাম চিশতি। এক ফেসবুক স্ট্যাটাসে এমন হুমকি দেন তিনি। এ সময় নানা আপত্তিকর কথাও বলেন হিশাম। 

হিশাম তার স্ট্যাটাসে রীতিমতো তমার চরিত্রহনন করে লিখেছেন, “আমার লাইভের জন্য অপেক্ষা করুন। আমি প্রমাণ করব কীভাবে তমা মির্জার ফ্যানস ক্লাব আমার সঙ্গে প্রতারণা করেছে এবং কী পরিমাণ মানুষের সঙ্গে সে (তমা) শুয়েছে। আমার কাছে সব ধরনের প্রমাণ রয়েছে এবং আমি সব ভিডিও প্রকাশ করব।”

এর আগে তমা এক ফেসবুক লাইভে বলেছিলেন, হিশাম তাকে নিয়ে আর কোনো আপত্তিকর মন্তব্য করলে আত্মহত্যা করতে বাধ্য হবেন তিনি।

 

হিশাম তার স্ট্যাটাসে এটি নিয়ে লেখেন, “খুব শিগগিরই ভিডিও প্রকাশিত হবে। এতে সে আত্মহত্যা করবে নাকি করবে না, আমার এ নিয়ে চিন্তার সময় নেই। হয়তো তার সব গ্রাহক ও লোভী মা তাকে আত্মহত্যা করতে দেবে না। কিন্তু আমি মনে করি, তার এটাই প্রাপ্য।”

তবে এ বিষয়ে তমার কোনো মন্তব্য পাওয়া যায়নি। তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। সূত্রের খবর, বিষয়টি আইনিভাবে মোকাবিলা করবেন তিনি। 

এর আগে স্বামী হিশাম চিশতির বিরুদ্ধে মামলা করলেন চিত্রনায়িকা তমা । নারী ও শিশু নির্যাতন দমন আইন, ডিজিটাল নিরাপত্তা আইন, যৌতুকের জন্য মারধরসহ হুমকি প্রদানের অভিযোগ এনে স্বামীর বিরুদ্ধে মামলা করেন তিনি।

তমা মির্জার মামলার পরই বাড্ডা থানায় মামলা করেছিলেন হিশাম। ৬ ডিসেম্বর হত্যাচেষ্টার অভিযোগ এনে মামলাটি করেন তিনি। এ মামলায় তমাকে ১ নম্বর আসামি, তার বাবা-মা, ভাইসহ চারজনকে আসামি করা হয়।

এদিকে মারধরের ঘটনায় স্বামী হিশাম চিশতির বিরুদ্ধে করা মামলার তদন্ত প্রতিবেদন জমার জন্য ১৪ ফেব্রুয়ারি দিন ধার্য করেছেন আদালত।

২০১৯ সালের ৭ মে বাংলাদেশি বংশোদ্ভূত কানাডার নাগরিক হিশাম চিশতিকে বিয়ে করেন তমা মির্জা। দুবাইয়ে হানিমুনও করেছিলেন তারা। সেখান থেকে ফেরার পর তাদের বিচ্ছেদের গুঞ্জন শোনা গিয়েছিল।