• ঢাকা
  • সোমবার, ০১ মার্চ, ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২১, ০৯:৫৩ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ১৯, ২০২১, ০২:০১ এএম

১০০ সিনেমার দরকার নেই : শাকিব খান

১০০ সিনেমার দরকার নেই : শাকিব খান

এক শ সিনেমার দরকার নেই। একটি ভালো সিনেমা দরকার—বলে মন্তব্য করেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান।

বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে নতুন সিনেমা লিডার : আমিই বাংলাদেশ ছবির চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে এমন মন্তব্য করেন তিনি।

সম্প্রতি শাপলা মিডিয়া জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে এক শ সিনেমার ঘোষণা দেন প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান। তারই পরিপ্রেক্ষিতে এমন ইঙ্গিতপূর্ণ কথা বলেন শাকিব।

শাকিব বলেন, “ভালো উদ্যোগ সবসময় আমাদের মতো শিল্পীদের অনুপ্রাণিত করে। আমরা চলচ্চিত্রের মানুষরা শুধু চলচ্চিত্র ভালোবাসি না। চলচ্চিত্রকে এদেশের প্রতিটি মানুষ ভালোবাসে। যখন কোনো নতুন সিনেমার ঘোষণা আসে তখন আমাদের মতো তাদেরও ভালো লাগে। আমি মনে করি লিডার : আমিই বাংলাদেশ তেমন একটি মানসম্মত সিনেমা হতে যাচ্ছে। আমার বিশ্বাস ছবিটি সুন্দরভাবে তৈরি হলে তরুণদের জাগিয়ে তুলবে। সবাই নিজের ভেতর ধারণ করবে, আমি লিডার। আমিই বাংলাদেশ।”

ঢালিউড সুপারস্টার আরো বলেন, “আমি সবসময় চাই নতুনদের সঙ্গে কাজ করতে। সেই নতুনের সঙ্গে হাঁটতে চাই, যেই নতুন আমাকে নতুন পথচলা শেখাবে। তেমন এক নতুন মেধাবী নির্মাতার চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছি। আমার বিশ্বাস এই ছবির পর সবাই তাকে মেধাবী বলে অভিহিত করবে।”

ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করবেন শবনম বুবলী। ছবি সম্পর্কে তিনি বলেন, “আমি যখন ছবির গল্পটি শুনেছিলাম তখন খুব ভালো লেগেছিল। এই সময়ে এসে বেঙ্গল মাল্টিমিডিয়া এমন একটা উদ্যোগ নিয়েছে, তাদের সাধুবাদ দেওয়া উচিত।”

বুবলী আরো বলেন, “ভালো ইন্ডাস্ট্রির স্বপ্ন আমরা সবাই দেখি। যার প্রমাণ অনুষ্ঠানে উপস্থিত সবাই। সবাই করোনাকে উপেক্ষা করে একসঙ্গে হাজির হয়েছি। নিশ্চয়ই একটি সুন্দর ইন্ডাস্ট্রি ও ভালো সিনেমার স্বপ্ন অচিরেই পূরণ হবে।”

লিডার : আমিই বাংলাদেশ ছবিটি পরিচালনা করবেন ছোটপর্দার নির্মাতা তপু খান। এটি তার প্রথম সিনেমা। জানা গেছে, ২০ ফেব্রুয়ারি থেকে ছবির দৃশ্যধারণের কাজ শুরু হবে।