• ঢাকা
  • বুধবার, ০৩ মার্চ, ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭
প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২১, ০৮:৫১ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২২, ২০২১, ১১:৩১ পিএম

ফেসবুক লাইভে যা বললেন নাসিরের সাবেক প্রেমিকা

ফেসবুক লাইভে যা বললেন নাসিরের সাবেক প্রেমিকা

“১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ক্রিকেটার নাসির হোসেন। নাসিরের সঙ্গে আমাকে জড়িয়ে মুখরোচক গল্পে মেতেছেন কেউ কেউ। আবার কেউ কেউ নাসির আর তার স্ত্রীর বিয়ের ছবি তাকে আমাকে পাঠাচ্ছেন।”

নেটিজেনদের ওপর ক্ষুব্ধ হয়ে ফেসবুক লাইভে এসে নাসিরের সাবেক প্রেমিকা সুবাহ শাহ হুমায়রা আরও বলেন, “আমি অতিষ্ঠ। লাইভে না এসে পারলাম না। প্রতিটি মানুষের জীবনে প্রেম, ভালোবাসা, বিচ্ছেদ থাকতে পারে। আমার মতো সবার জীবনেই অতীত আছে।” 

আমার অতীত ২০১৮ সালেই শেষ উল্লেখ করে নাসিরের সাবেক প্রেমিকা বলেন, “কেন আপনারা নাসির আর তার স্ত্রীর বিয়ের ছবি আমাকে পাঠাচ্ছেন। আমার সঙ্গে তার সবকিছু শেষ হয়ে গেছে। এখন চলছে ২০২১ সাল। অতীতকে নিয়ে টানাটানি করবেন না। অন্যের জীবনকে অতিষ্ঠ করবেন না।”

সুবাহ শাহ হুমায়রা বলেন, “ব্রেকআপের পরে আমি সিনেমা, মডেলিং ও পরিবার নিয়ে ভালো আছি। নাসির বিয়ে করেছেন, এটা স্বাভাবিক ঘটনা। আমি আমার নতুন বয়ফ্রেন্ড নিয়ে ভালো আছি। আমাকে আমার মতো থাকতে দিন। কেন আপনারা আবার আমার পেছনে লেগেছেন। আপনারা নিজের চরকায় তেল দেন।”

মন্তব্য ও ছবি পাঠালে আপনাদের কোনো লাভ হবে না বলে সুবাহ শাহ হুমায়রা বলেন, “আপনারা অনেকে চার-পাঁচটা করে বিয়ে করেন। অনেকের গার্লফ্রেন্ডের অভাব নেই। আমাদের অতীত থাকতেই পারে। এমন না যে আমাদের কোনো খারাপ ভিডিও আছে। মানসিকতা পরিবর্তন করেন। তা না হলে যারা মন্তব্য করছেন, তাদের সবার নামে সাইবার ক্রাইমে অভিযোগ করব।’’