• ঢাকা
  • রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২১, ০৪:১৫ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২৩, ২০২১, ০৪:১৫ পিএম

বিবাহ বিচ্ছেদের নোটিশ পেলেন নুসরাত

বিবাহ বিচ্ছেদের নোটিশ পেলেন নুসরাত

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহানকে (রুহি) বিবাহ বিচ্ছেদের আইনি নোটিশ পাঠিয়েছেন তার স্বামী ব্যবসায়ী নিখিল জৈন।

আনন্দবাজার জানিয়েছে, চিঠির বিষয়টি সত্যি হলেও এ বিষয়ে এখনই কিছু বলতে চান না নিখিল। এ ব্যাপারে তার যা বলার আছে, তা পরে বলবেন।

টালিউড তারকা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাত হঠাৎ করে সম্পর্কে জড়িয়ে পড়লে তা মেনে নিতে পারেনি নিখিল। এ ছাড়া তারা আজমির শরিফে গিয়ে একসঙ্গে ছুটি কাটিয়েছেন। এ নিয়ে অশান্তি দেখা দেয় নিখিল-নুসরাতের দাম্পত্য জীবনে। অবশেষে নিখিল বিবাহ বিচ্ছেদের নোটিশ দেন।

নুসরাত বদলে গেলেও তিনি একই রকম আছেন ভালোবাসা দিবসে ইঙ্গিত করে নিখিল এ কথা বলেছিলেন। অভিনেতা যশের সঙ্গে নুসরাতের সম্পর্কে জড়ানো, একসঙ্গে ছুটি কাটাতে যাওয়া— কোনো কিছু নিয়েই মুখ খোলেননি নিখিল। এমনকি নেট মাধ্যমেও তার পক্ষ থেকে কোনো নুসরাতবিরোধী পোস্ট দেখা যায়নি।

চিত্র তারকার পাশাপাশি নুসরাতের আরেকটি পরিচয় হল তিনি লোকসভার একজন সংসদ সদস্য। ২০১৯ সালের লোকসভা নির্বাচনে উত্তর ২৪ পরগনার বশিরহাট কেন্দ্র থেকে তৃণমূল কংগ্রেস থেকে জয়লাভ করেন তিনি। তার জন্ম ১৯৯০ সালের ৮ জানুয়ারি। কমার্সে ডিগ্রি নেন ভবানীপুর কলেজ থেকে।

নুসরাতের সঙ্গে নিখিল জৈনের সম্পর্ক গড়ে ওঠে ২০১৮ সালে। তাদের সেই সম্পর্কের জেরে বিয়ে হয় ২০১৯ সালের ১৯ জুন। সেই বিয়ে হয়েছিল সুদূর তুরস্কে। সেখানে উপস্থিত ছিলেন দুই পরিবারের হাতে গোনা কিছু সদস্য ও বন্ধুবান্ধব। এই বিয়ের পর নুসরাত-নিখিল কলকাতায় এসে আয়োজন করেছিলেন বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের। সেখানে উপস্থিত ছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়সহ টালিউডের একঝাঁক তারকা এবং কলকাতার বিশিষ্টজনরা। সেই বিয়ের বয়স দুই বছর কাটতে না কাটতেই ভাঙন ধরল দাম্পত্য জীবনে। এখন এই দম্পতি বিবাহ বিচ্ছেদের মুখোমুখি।