• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২১, ০৬:৪৪ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২৩, ২০২১, ০৮:৫৪ পিএম

নাসির-তামিমার বিচার চাইলেন সুবাহ

বিয়ে করে নতুন বির্তকের জন্ম দিলেন ক্রিকেটার নাসির হোসেন। কদিন আগে বিয়ের পিঁড়িতে বসা নাসিরের স্ত্রী তামিমা সুলতানা তার সাবেক স্বামীকে ডিভোর্স না দিয়েই নাকি তাকে বিয়ে করেছেন! 

এমন খবর এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে সবথেকে চর্চিত বিষয়ে পরিণত হয়েছে। মজার ব্যাপার হলো, এই বিষয়ে সবচেয়ে বেশি কথা শুনছেন নাসিরের সাবেক প্রেমিকা মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা। নানারকম প্রশ্নের সম্মুখি হতে হচ্ছে তাকে। এতে কারে বেজায় খেপেছেন তিনি।

ফেসবুক লাইভে এসে সুবাহ সকলের উদ্দেশে বলেন, “আমি আর সহ্য করতে পারছি না। শুটিং থেকে শপিং মল—সবখানে আমাকে প্রশ্নবিদ্ধ করা হচ্ছে। নাসিরকে নিয়ে আমার কিছু বলার নেই। এর আগেও বলেছি ২০১৮ সালে তার সঙ্গে আমার সব সম্পর্ক চুকে গেছে। নাসিরের প্রসঙ্গ আসলেই কেনো আমার নামটি নেওয়া হচ্ছে। আমার তো পরিবার আছে। সবাইকে আমার কৈফিয়ত দিতে হয়।”

এসময় নাসির প্রসঙ্গে তিনি বলেন, “আমার সঙ্গে নাসিরের সম্পর্ক শেষ হওয়ার আগে থেকে তামিমার সঙ্গে সম্পর্ক ছিল। শুধু তামিমা না, অনেক মেয়ের সঙ্গে নাসিরের সম্পর্ক ছিল। সেইসব মেয়েদের জীবন নষ্ট করে আজ নাসিরের কপালে নষ্টা মেয়ে জুটেছে। আমি ভেবেছিলাম, একদিন সে ভালো হয়ে যাবে। খেলায় মন দেবে। কিন্তু তা সে করেনি।”

সুবাহ অভিযোগ করে আরো বলেন, “আমাকে কষ্ট দিতেই নাসির আমার জন্মদিনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছে। যে ছেলে আমার জীবন নষ্ট করে দিয়েছে তার জন্য আমার কষ্ট পাওয়ার প্রশ্ন ওঠে না।”

এক পর্যায়ে তিনি নাসির ও তামিমা দম্পতির শাস্তি দাবি করেন। সরকারের কাছে বিচারের আবেদন জানান। তিনি মনে করেন, নাসির-তামিমার বিচার না হলে দেশে বিবাহ-বহির্ভূত সম্পর্ক বাড়বে।