• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০১:৫৬ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০২:০২ পিএম

মুক্তি পেল ‘চেহরে’র পোস্টার

মুক্তি পেল ‘চেহরে’র পোস্টার

প্রকাশ্যে চেহরে সিনেমার পোস্টার। মুখের থেকে বড় কোনও মুখোশ হয় না—ক্যাপশন লিখে ছবির পোস্টার শেয়ার করেছেন অমিতাভ বচ্চন। ছবির গুরুত্বপূর্ণ একজন অভিনেতা তিনি। এছাড়া আছেন ইমরান হাশমি। তিনিও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রকাশ করেছেন ছবির পোস্টার।

পোস্টারে দেখা যাচ্ছে অমিতাভ বচ্চন, ইমরান হাশমি, ক্রিস্টাল ডি’সুজা ও ধৃতিমান চট্টোপাধ্যায়কে। ছবির ঘরানার সঙ্গে মিল রেখেই প্রত্যেক চরিত্রের মুখে গাম্ভীর্য। তবে পোস্টারে দেখা যায়নি রিয়া চক্রবর্তীকে।

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা ও মাদকাণ্ডের কারণে রিয়া চক্রবর্তী গ্রেফতার হয়েছিলেন। তারপর তার জামিনও হয়। তবে এই ঘটনার এক বছর আগে চেহরে ছবিতে কাজ করার কথা জানিয়েছিলেন। ছবির পরিচালক রুমি জাফরিও ভারতীয় গণমাধ্যমে বলেছিলেন, তিনি রিয়াকে নিয়ে কাজ করতে যাচ্ছেন।

তবে পোস্টারে রিয়ার ছবি না থাকায় ভক্তরা টুইট করে প্রশ্ন তুলেছেন, তবে কি রিয়ার জায়গায় ক্রিস্টালকে নেওয়া হল? টাইমস অব ইন্ডিয়ার খবর, এই প্রশ্নের উত্তর জানার জন্য যোগাযোগ করা হলেও ছবির সঙ্গে সংশ্লিষ্ট কারও থেকে সাড়া মেলেনি।

গত বছর ২৪ এপ্রিল ছবিটি মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনার কারণে মুক্তি পায়নি। জানা গেছে, চলতি বছর ৩০ এপ্রিল মুক্তি পাবে ছবিটি।