• ঢাকা
  • শনিবার, ১০ এপ্রিল, ২০২১, ২৭ চৈত্র ১৪২৭
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২১, ০৫:৩৫ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২৫, ২০২১, ০৫:৩৫ পিএম

নুসরাত-নিখিলের বিচ্ছেদ কেবল সময়ের অপেক্ষা

নুসরাত-নিখিলের বিচ্ছেদ কেবল সময়ের অপেক্ষা

আজ দুজনার দুটি পথ ওগো দুটি দিকে গেছে বেঁকে—গানের এই কথার মতোই নুসরাত জাহান ও নিখিল জৈনের দুটি পথ দুই দিকে বেঁকে গেছে। যদিও এ বিষয়ে প্রকাশ্যে কোনো কথা বলছেন না নুসরাত। তবে গণমাধ্যমে খবর ছড়িয়েছে, নুসরাতকে বিবাহবিচ্ছেদের নোটিশ পাঠিয়েছেন নিখিল। কিন্তু এই খবরবে অসত্য বলছেন নুসরাত।

বিচ্ছেদ নিয়ে চুপ থাকার কারণ প্রসঙ্গে নুসরাত সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, যখন কেউ তোমায় ক্রুদ্ধ দেখতে চায়, তখন চুপ থাকাটাই শ্রেয়।

এই কথার মাধ্যমে বোঝাই যাচ্ছে, আপাতত বিচ্ছেদ নিয়ে কোনো কথা বলতে চান না তিনি। পাল্টা কথা বলে উস্কে দিতে চান না গুঞ্জন। নীরবতাকেই প্রাধান্য দিচ্ছেন এই জনপ্রিয় অভিনেত্রী। এমনকি তার সঙ্গে যশ দাশগুপ্তর প্রেম নিয়েও মুখে কুলুপ এঁটেছেন তিনি। তবে এটা সত্য, এখন আর এক ছাদের নীচে থাকছেন না নুসরাত-নিখিল।

এদিকে নুসরাতকে ছাড়া জীবন গুছিয়ে নেওয়ার চেষ্টা করছেন নিখিল। নিজের মতো করেই থাকতে চান। তাই সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে নুসরাতের সঙ্গে তোলা ছবিগুলো মুছে ফেলছেন। অতীত ভুলে নিজের ব্যবসায় মন দিতে চান তিনি।

এদিকে পশ্চিমবঙ্গে চলছে বিধানসভা নির্বাচনের প্রস্তুতি। তিনি তৃণমূল কংগ্রেসের সামনের সারির নেত্রী। ধারণা করা হচ্ছে, নির্বাচন শেষ হওয়ার আগে বিচ্ছেদ নিয়ে কোনো কথা বলবেন না তিনি।