• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২১, ০৯:৩৩ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২৬, ২০২১, ০৯:৩৪ পিএম

টাইগার থ্রির মহরত

সালমান-ক্যাটরিনার শত্রু ইমরান হাশমি!

সালমান-ক্যাটরিনার শত্রু ইমরান হাশমি!

এক থা টাইগার আর টাইগার জিন্দা হ্যায় এর সাফল্যের ধাবাহিকতায় এবার বলিউডে আসছে টাইগার থ্রি। আগের দুই কিস্তির সফল জুটি সালমান-ক্যাটরিনার সঙ্গে এবার নতুন চমক হিসেবে ইমরান হাশমিকে হাজির করতে যাচ্ছে ইয়াশ রাজ ফিল্ম, ওয়াইআরএফ।

বৃহস্পতিবার পূজা-অর্চনার মধ্য দিয়ে এই ছবির মহরত করে প্রযোজনা প্রতিষ্ঠান ওয়াইআরএফ। একই সেটে অন্য একটি ছবিতে অভিনয়রত সালমান আগে থেকেই হাজির ছিলেন অনুষ্ঠানে। পরবর্তীতে ইমরান খান যোগ দিলে ক্যাটরিনাকেও ফোন দিয়ে ডেকে আনেন আয়োজকরা। ৮ মার্চ থেকে এই ছবির শ্যুটিং শুরু হবে বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস।

বলিউডে ওয়াইআরএফের সুবর্ণজয়ন্তী উদযাপনের অংশ হিসেবেই এই ছবি মুক্তি দেয়া হবে এমন খবর শোনা যাচ্ছে। আর তাই টাইগার থ্রির জন্যে ধরা হয়েছে বিপুল অঙ্কের বাজেট। বলিউডের সবচেয়ে ব্যয়বহুল গোয়েন্দা কাহিনীভিত্তিক সিনেমা হতে যাচ্ছে এটি – এমনটাই আশা পরিচালক মনিশ শর্মার।

সব ঠিক থাকলে এই সিনেমায় খল চরিত্রে দেখা যাবে ইমরান হাশমিকে। আর আগের দুই পর্বের ধারাবাহিকতায় সালমান থাকছেন গুপ্তচর অভিনাশ সিং রাঠোরের চরিত্রে। প্রধান নারী চরিত্রে ফিরবেন ক্যাটোরিনাও।

এর আগে ২০১১ সালে ওয়ান্স আপোন এ টাইম ইন মুম্বাই সিনেমায় সেরা খল চরিত্রে অভিনয়ের জন্য একাধিক পুরস্কার অর্জন করেন ইমরান। তাই আশা করা যাচ্ছে টাইগার থ্রিতেও সালমানকে টক্কর দিতে প্রস্তুত তিনি।