• ঢাকা
  • মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১, ৭ বৈশাখ ১৪২৮
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২১, ০৪:১১ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২৭, ২০২১, ০৪:১১ পিএম

নাগরিক টিভিতে তুরস্কের ধারাবাহিক ‘সহস্র এক রজনৗ’

নাগরিক টিভিতে তুরস্কের ধারাবাহিক ‘সহস্র এক রজনৗ’

বাংলাদেশি দর্শকদের কাছে তুর্কি সিরিয়ালগুলো ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। সেই জনপ্রিয়তার কথা চিন্তা করে দেশের স্ট্রিম প্লাটফর্ম ‘বঙ্গ’ মুক্তি দিতে যাচ্ছে তুরস্কের আরও একটি জনপ্রিয় ধারাবাহিক ‘সহস্র এক রজনৗ’। ‘বঙ্গ’র পাশাপাশি এই ধারাবাহিকটি প্রচারিত হবে বেসরকারি টেলিভিশন ‘নাগরিক টিভি’তে।

শনিবার বেলা ১২টার দিকে রাজধানীর একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনে বিষয়টি জানানো হয়।

‘সহস্র এক রজনৗ’ প্রকাশ বিষয়ে ‘বঙ্গ’র প্রধান কন্টেন্ট কর্মকর্তা মুশফিকুর রহমান বলেন, “এর আগেও আমরা তুরস্কেরে ধারবাহিক ‘জান্নাত’ প্রকাশ করেছিলাম। সেই ধারাবাহিকে আমরা নারী দর্শকদের কাছ আমরা বেশ ইতিবাচক সাড়া পেয়েছিলাম। এজন্য এবার নিয়ে এসেছি ‘সহস্র এক রজনৗ’। এটি তুরস্কের ড্রামা সিরিয়াল হলেও গল্পের সামঞ্জস্যতা এবং বাংলা ভাষায় প্রচারিত হওয়ায় এই সিরিয়ালটি দর্শকদের মন জয় করবে বলে আশা করছি।”

নাগরিক টেলিভিশনের অনুষ্ঠান বিভাগের প্রধান কামরুজ্জামান বাবু বলেন, “দেশের বিভিন্ন টেলিভিশনে অনেক সিরিয়াল দেখেছি সেই তুলনায় ‘সহস্র এক রজনৗ’ একদম ভিন্নমাত্রার একটি সিরিয়িাল। এখানে উচ্চবিত্তের বাস্তব জীবনকে নিম্নবিত্ত কীভাবে দেখে জীবনের কষাঘাতে কী করে নিম্নবিত্তের মানুষ উচ্চবিত্তের কাছে আত্মসমর্পণ করে তারই প্রতিচ্ছবি ফুটে উঠেছে। এই সিরিজে মা তার সন্তানের জন্য নিজেকে বিকিয়ে দেয় কিন্তু তার মধ্যে যে কষ্ট তার বলতে পারে না।”

আগামী ১ মার্চ থেকে এই ধারাবাহিকটি ‘বঙ্গ’-তে প্রচারিত হবে। প্রতি সপ্তাহে ৬টি পর্বে প্রচারিত হবে। এছাড়া ১ মার্চ থেকে ধারাবাহিকটি প্রচারিত হবে বেসরকারি টেলিভিশন ‘নাগরিক টিভি’তে।