• ঢাকা
  • শনিবার, ১০ এপ্রিল, ২০২১, ২৭ চৈত্র ১৪২৭
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২১, ০৭:০৯ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২৭, ২০২১, ০৭:০৯ পিএম

উদ্ধার হলো লেডি গাগার কুকুরজোড়া 

উদ্ধার হলো লেডি গাগার কুকুরজোড়া 

অবশেষে দুই দিনের মধ্যেই খুঁজে পাওয়া গেলো লেডি গাগার ছিনতাই হওয়া দুটি কুকুরকে। একজন নারী কুকুর দুটিকে লস এঞ্জেলসের অলিম্পিক কমিউনিটি পুলিশের কাছে হস্তান্তর করে বলে জানিয়েছে অ্যাসোসিয়েটেড প্রেস। ফলে এখন এই পপ গায়িকার প্রতিনিধির দায়িত্বে ফিরে এলো তিনটি কুকুরই। 

কুকুরকে নিয়ে হাঁটতে বের হওয়ার দায়িত্বে ছিলেন রায়ান ফিশার নামে একজন ব্যক্তি। লেডি গাগার ফ্রেঞ্চ বুলডগ জাতের তিনটি কুকুরের দায়িত্বই দেয়া হয় তাকে। গত বুধবার অস্ত্রের মুখে জিম্মি করে তার কাছে কুকুর তিনটি চেয়েছিলো দুষ্কৃতিকারীরা। দিতে অস্বীকৃতি জানালে ফিশারকে গুলি করে একজন। এরপর মিস এশিয়া  নামে একটি কুকুর পালিয়ে গেলেও দুটি কুকুর যথাক্রমে গুস্তাভো এবং কোজিকে ধরে গাড়িতে তুলে পালিয়ে যায় তারা। সেদিনই মিস এশিয়াকে খুঁজে বের করেছিল পুলিশ। এরপর আজ বাকি দুই কুকুরকে পাওয়া গেলো।

ফ্রেঞ্চ বুলডগ বেশ মূল্যবান জাতের কুকুর। তাই চুরি কিংবা ছিনতাইয়ের ঘটনা ঘটেই থাকে। এই কুকুর খুঁজে দিলে পাঁচ লক্ষ মার্কিন ডলার পুরস্কার ঘোষণা করেছিলেন গাগা। যিনি পুলিশের কাছে হস্তান্তর করেছেন, তিনি সেই পুরস্কার দাবী করেছেন কিনা সেটি জানা যায়নি। তবে পুলিশ বলছে, সেই নারী ছিনতাইয়ের ঘটনার সঙ্গে সম্পর্কিত নন বা সহযোগী হিসেবে ছিলেন না। এদিকে আক্রমণকারীদের ২০ থেকে ২৫ বছরের মাঝে বয়সী কৃষ্ণাঙ্গ বলে  দাবী করেছেন ফিশার। তাকে একটি গুলি করা হয়, যেটি তার বুকে লেগেছে। তবে চিকিৎসকরা জানিয়েছেন, দ্রুতই সেরে উঠবেন এবং তিনি আপাতত বিপদমুক্ত।