• ঢাকা
  • শনিবার, ১০ এপ্রিল, ২০২১, ২৭ চৈত্র ১৪২৭
প্রকাশিত: মার্চ ১, ২০২১, ০৫:১৪ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ১, ২০২১, ০৫:১৪ পিএম

শ্রাবন্তীর ইন্সটাগ্রাম পোস্ট ঘিরে রহস্য

শ্রাবন্তীর ইন্সটাগ্রাম পোস্ট ঘিরে রহস্য

আনুষ্ঠানিকভাবে তৃতীয় সংসার ভাঙার ঘোষণা দেননি টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। তবে স্বামী রোশন সিংয়ের সঙ্গে একই ছাদের নীচে থাকছেন না তারা। এদিকে শ্রাবন্তীল ইন্সটাগ্রাম স্টোরি ঘিলে দানা বাঁধছে রহস্য।

ইনস্টাগ্রাম স্টোরিতে শ্রাবন্তী লিখেছেন যদি বলি তোমায় ভালবাসি। আর তাতেই নতুন করে শুরু হলো জল্পনা। তাহলে কি আবারও প্রেমে পড়েছেন টলিপাড়ার এ নায়িকা? এই প্রশ্নেই সরগরম এখন টালিগঞ্জের টিনসেল টাউন।

নতুন কারো প্রেমে পড়েছেন, না পুরনো প্রেমকেই জীবনে ফেরত পেতে চাইছেন শ্রাবন্তী? এই ধোঁয়াশা তৈরি হয়েছে তার একাধিক লেখায়। যেখানে অভিনেত্রী একদিকে যেমন লিখেছেন, “যদি বলি তোমায় মিস করছি?”

আরেকটি ছবি স্টোরি হিসেবে শেয়ার করে শ্রাবন্তী লেখেন, “যদি বলি তোমাকেই আমার প্রয়োজন?” আবার এ অভিনেত্রী লিখেছেন, “যখন প্রেমে পড়েছিলাম খুব ছোট ছিলাম। জানতামই না ভালবাসা কী? এবার তোমার ক্ষেত্রে হাল ছাড়ব না।”

টলিউডে অভিনয় জীবন শুরু করার কয়েক বছর পরই ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। ২০১৬ সালে দুজনের ডিভোর্স হয়। তারপর থেকে ছেলে ঝিনুক মায়ের কাছেই থাকে। ২০১৬ সালেই মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেছিলেন টলি বিউটি। কিন্তু সে বিয়ে ছয় মাসের বেশি টেকেনি।

এরপর ২০১৯ সালের ১৯ এপ্রিল চণ্ডীগড়ের একটি গুরুদ্বারে গিয়ে রোশন সিংয়ের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন নায়িকা। কিন্তু গত বছরের নভেম্বর থেকেই দুজনের তিক্ততার খবর প্রকাশ্যে আসে। সামাজিক যোগাযোগ মাধ্যমে একে অন্যকে আনফলোও করেন। পরোক্ষভাবে কটাক্ষের পালাও বেশ কিছুদিন চলেছিল।

এখন অভিনেত্রী কী পুরনো ভালবাসার কাছ ফিরতে চাইছেন? সেটা নিয়েই যত প্রশ্ন। আর এক্ষেত্রেই আবার বলতে হয় রাজীব বিশ্বাসের কথা।

রাজীবকে যখন শ্রাবন্তী বিয়ে করেছিলেন, তখন তার বয়স ছিল মাত্র ২৬। তাহলে কি প্রথম স্বামীর কাছে ফিরে যাওয়ার ইঙ্গিতই দিলেন অভিনেত্রী? প্রশ্নের উত্তর আপাতত সময়ের হাতে ছেড়ে দিতে হচ্ছে।