• ঢাকা
  • রবিবার, ১১ এপ্রিল, ২০২১, ২৭ চৈত্র ১৪২৭
প্রকাশিত: মার্চ ২, ২০২১, ১২:০১ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ২, ২০২১, ১২:০৮ পিএম

মোদিজিকে অনুসরণ করি, তাই বিজেপিতে: শ্রাবন্তী

মোদিজিকে অনুসরণ করি, তাই বিজেপিতে: শ্রাবন্তী

রাজনীতির ময়দানে নামার কোনো ইঙ্গিত দেননি শ্রাবন্তী। তাই আলোচনার টেবিলে তার অবস্থান বেশ দূরেই ছিল। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে বিজেপিতে যোগ দিলেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।

সোমবার (১ মার্চ) বিকেলে পশ্চিমবঙ্গের বিজেপি সভাপতি দিলীপ ঘোষ এবং কেন্দ্রীয় নেতা কৈলাশ বিজয়বর্গীয়র উপস্থিতিতে শহরের এক পাঁচতারা হোটেলে তাদের হাত থেকে দলীয় পতাকা তুলে নেন শ্রাবন্তী।

গেরুয়া শিবিরে যোগ দিয়েই শ্রাবন্তী ভারতীয় গণমাধ্যমকে বলেন, “আমার নতুন পথচলা শুরু হল। এতদিন সিলভার স্ক্রিনে দেখেছেন সকলে। সবার ভালোবাসার মেয়ে হয়ে উঠেছি। যারা আমায় ভালোবাসেন, এবার তাদের জন্যে কিছু করব।

তিনি আরো বলেন, “মোদিজিকে অনুসরণ করি। তাঁর প্রত্যেকটা বক্তব্য শুনে খুব ভালো লাগে। আমিও তাঁর হাত ধরে পাশে থেকে দেশের জন্যে কিছু করতে চাই। বাবা সেনা অফিসার ছিলেন। বলতেন, শুধু রাজ্য নয় দেশের জন্যে তো তোকে কিছু করতে হবে। ছোটবেলা থেকে বাবার শিক্ষাই পেয়েছি। আপনাদের সমর্থন চাই।”

বিজেপিতে শ্রাবন্তী

এদিকে স্ত্রীর বিজেপিতে যোগ দেওয়ায় বিস্মিত হয়েছেন স্বামী রোশন সিং। পদ্মফুলে সহধর্মিণীর যোগদানের খবর অবশ্য শ্রাবন্তীর ভক্ত-অনুরাগীদের খানিকটা আগেই জানতে পারেন তিনি। স্ত্রীর এই নতুন পথ চলার খবরে অবাক হয়েছেন রোশন।

আনন্দবাজার পত্রিকাকে রোশন বলেন, “শ্রাবন্তী যে বিজেপিতে যোগ দেবেন, তার কোনো আভাস আমি পাইনি। আমাদের অবশ্য এখন আর কোনও কথা হয় না। ৬ মাস হয়ে গেল কেউ কারও খবর রাখি না।”

এরপর শ্রাবন্তীকে শুভকামনা জানিয়ে রোশন বলেন, “প্রথমেই আমি শুভেচ্ছা জানাব শ্রাবন্তীকে৷ তার নতুন পথচলা সফল হোক। দেশের জন্য কাজ করুক। লোকের ভালো করুক৷ আনন্দে থাকুক। এটাই চাইব৷ দূর থেকেই এই শুভেচ্ছা রইল৷ আগামীকাল যেন ভালো নেত্রী হয়ে ওঠেন শ্রাবন্তী৷ এর থেকে বেশি কিছু আর চাই না৷ বেস্ট অব লাক শ্রাবন্তী।”

তবে শ্রাবন্তী বিজেপিতে যোগ দেওয়ায় নেট দুনিয়ায় চলছে আলোচনা-সমালোচনা। কেউ কেউ শ্রাবন্তীর এই সিদ্ধান্তকে মেনে নিতে পারছেন না। আবার অনেকের মতে, তিনি সঠিক সিদ্ধান্ত নিয়েছেন।