• ঢাকা
  • শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১, ৩ বৈশাখ ১৪২৮
প্রকাশিত: মার্চ ২, ২০২১, ০৬:২৭ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ২, ২০২১, ০৭:৪৫ পিএম

টেনশন হচ্ছে, বললেন দীঘি

টেনশন হচ্ছে, বললেন দীঘি

বিরল এক দৃষ্টান্ত স্থাপনের সামনে দাঁড়িয়ে প্রার্থনা ফারদিন দীঘি। একই দিনে দুটি ছবি মুক্তির মাধ্যমে বড়পর্দায় অভিষেক হচ্ছে তার। দুটি সিনেমা দিয়ে অভিষেক বাংলা চলচ্চিত্রের ইতিহাসে নেই বললেই চলে।

আগামী ১২ মার্চ মুক্তি পাচ্ছে তুমি আছো তুমি নেই টুঙ্গিপাড়ার মিয়া ভাই নামের দুটি চলচ্চিত্র। প্রথমটিতে তিনি জুটি বেঁধেছেন আসিফ ইমরোজের সঙ্গে। দ্বিতীয় তার নায় শান্ত খান।

দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত তুমি আছো তুমি নেই ছবিটির মুক্তি নিশ্চিত। তবে শামীম আহমেদ রনী পরিচালিত টুঙ্গিপাড়ার মিয়া ভাই সিনেমাটি এখনো সেন্সর ছাড়পত্র পায়নি। যদিও মুক্তি সামনে রেখে প্রচারণা শুরু করে দিয়েছে ছবিটির প্রযোজনা সংস্থা।

সিনেমা প্রসঙ্গে দীঘি বলেন, “দর্শকরা আমাকে আগে থেকে চেনে। অনেক ভালোবাসা পেয়েছি সবার কাছে। ক্যারিয়ারের নতুন পথচলা শুরু হয়েছে। আরও ভালো লাগার খবর বঙ্গবন্ধুর জীবনী নির্ভর সিনেমায় কাজের সুযোগ পেয়েছি। আর অভিষেক হচ্ছে দুটি সিনেমা দিয়ে। এটি আমার জন্য অনেক বড় কিছু।”

May be an image of 2 people and text

তিনি আরো বলেন, “টেনশন হচ্ছে। জানি না দর্শক কীভাবে গ্রহণ করবেন আমাকে। তবে প্রত্যাশা করছি ভালো কিছুর। কারণ, দুটি ছবি দুই ঘরানার। একটি ইতিহাস সমৃদ্ধ, অন্যটি নিখাদ প্রেমের। ফলে সব ধরনের দর্শকই আমরা পাবো আশা করছি।”

এদিকে দীঘি সম্প্রতি ফিরেছেন মুম্বাইয়ে শুটিং চলতি ‘বঙ্গবন্ধু’ বায়োপিকের ইউনিট থেকে। ফিরেই যুক্ত হলেন ইয়াশ রোহানের বিপরীতে শেষ চিঠি নামের ওয়েব ফিল্মে।