• ঢাকা
  • রবিবার, ১১ এপ্রিল, ২০২১, ২৭ চৈত্র ১৪২৭
প্রকাশিত: মার্চ ৩, ২০২১, ০১:৪১ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ৩, ২০২১, ০১:৪২ পিএম

তৃণমূলে যোগ দিলেন সায়ন্তিকা

তৃণমূলে যোগ দিলেন সায়ন্তিকা

পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচন সামনে রেখে একের পর এক চমক দেখাচ্ছেন টলিউড তারকারা। পছন্দের রাজনৈতিক দলে নাম লিখিয়ে রাজনীতির ময়দার উত্তপ্ত করে রেখেছেন তারা। সেই ধারাবাহিকতায় এবার তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন জনপ্রিয় অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জী।

আনন্দবাজার পত্রিকা বলছে, বুধবার তৃণমূল ভবনে গিয়ে জোড়াফুল পতাকা হাতে তুলে নেন সায়ন্তিকা। তাকে দলে স্বাগত জানান সুব্রত মুখোপাধ্যায়, পার্থ চট্টোপাধ্যায় ও ব্রাত্য বসু। 

তৃণমূলে যোগ দিয়ে সায়ন্তিকা বলেন, ‘‘খুব একটা গুছিয়ে কথা বলতে পারি না। শিখে নেব। আমাদের দিদিকে ধন্যবাদ। মানুষের পাশে থেকে সেবা করার সুযোগ দেওয়ার জন্য। যে দায়িত্ব দেওয়া হবে, আমি যেন ভাল ভাবে পালন করতে পারি। তার আস্থার মর্যাদা যেন রাখতে পারি। গত ১০ বছর দিদির পাশেই ছিলাম। আগামী দিনেও মানুষের সেবা করব।”

তিনি আরো বলেন, ‘‘এখন বাংলার মানুষের নিজের ইচ্ছে প্রকাশ করার সঠিক সময় এসেছে। সকলের কাছে আমার আবেদন, এগিয়ে এসে দিদির পাশে দাঁড়ান। বাংলা কিন্তু নিজের মেয়েকেই চায়।”

সম্প্রতি তৃণমূলে দিয়েছেন অভিনেত্রী সায়নী ঘোষ, জুন মালিয়া, অভিনেতা কাঞ্চন মল্লিক, পরিচালক রাজ চক্রবর্তী। এর আগে বর্ষীয়ান অভিনেতা দীপংকর দে, ভরত কল, সৌরভ দাস, পিয়া সেনগুপ্ত, কৌশানিসহ একঝাঁক তারকা ঘাসফুল শিবিরে যোগ দিয়েছেন। 

পাল্টা টলি শিবিরকে সঙ্গে নিতে ঝাঁপিয়ে পড়েছে বিজেপি। সবশেষ যোগ দিয়েছেন শ্রাবন্তী। কয়েকদিন আগেই পদ্ম পতাকা হাতে তুলেছেন যশ দাশগুপ্ত, অভিনেত্রী পাপিয়া অধিকারী, সৌমিলী বিশ্বাস, মল্লিকা বন্দ্যোপাধ্যায়, অতনু রায়, কৌশিক রায় এবং তৃণমূল ঘনিষ্ঠ বলে পরিচিত রুদ্রনীল ঘোষ।