• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ৩, ২০২১, ০৬:৩৪ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ৩, ২০২১, ০৬:৩৪ পিএম

প্রথমবার ওয়েব সিরিজে মৌ

প্রথমবার ওয়েব সিরিজে মৌ

দেশের অভিনয়শিল্পীদের নিয়ে ওয়েব সিরিজ নির্মাণের ঘোষণা দিয়েছিল এলবিসি মিডিয়া। সেই ঘোষণা অনুযায়ী এবার দেশের একঝাঁক তারকাকে নিয়ে ওয়েব সিরিজ নির্মাণ করছে নতুন এই মিডিয়া প্রতিষ্ঠানটি। ওয়েব সিরিজটির নাম ‘সিক্স’। এটি হতে যাচ্ছে প্রতিষ্ঠানের প্রথম ওয়েব সিরিজ। ছয় পর্বের সিরিজটিতে অভিনয় করছেন সাদিয়া ইসলাম মৌ।

সিরিজটি দিয়েই প্রথমবার ওয়েব সিরিজে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী মৌ। সম্প্রতি এলবিসির সঙ্গে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

সিরিজে মৌয়ের সঙ্গে নির্মাতা ফাহমিকেও দেখা যাবে অনলাইন প্লাটফর্মের জন্য প্রথম অভিনয় করতে। শিল্পী তালিকায় আরো থাকছেন অপর্ণা ঘোষ, সোহেল মন্ডল, তারিক আনাম খান, ইয়াশ রোহান, অশোক ব্যাপারী প্রমুখ। ওয়েব সিরিজটি পরিচালনা করবেন তানিম পারভেজ।

বাংলাদেশের ওটিটি প্লাটফর্মে এতো বড় লাইনআপ নিয়ে এই প্রথম কোনো ওয়েব সিরিজ তৈরি করছে এলবিসি মিডিয়া। এ প্রসঙ্গে এলবিসির হেড অব অপারেশন অ্যান্ড সেলস ওমর ফারুক চৌধুরী বলেন, “এলবিসি মিডিয়া বাংলাদেশে সম্পূর্ণ ভিন্ন দুটি ওটিটি প্ল্যাটফর্ম ইরোস নাউ ও আড্ডা টাইমসের ডিস্ট্রিবিউশন পার্টনার হিসেবে পথচলা শুরু করে, যা বাংলাদেশের প্রধান প্রধান পেমেন্ট ওয়ালেট যেমন—বিকাশ, নগদসহ যে কোনো ব্যাংকের কার্ডের মাধ্যমে সহজেই সাবস্ক্রাইব করা যায়।”